ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভক্তের বিয়ের প্রস্তাব পেয়ে যা বললেন মিমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২৬ মার্চ ২০২১   আপডেট: ১৪:৩৭, ২৬ মার্চ ২০২১
ভক্তের বিয়ের প্রস্তাব পেয়ে যা বললেন মিমি

জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি এই নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। তবে এর পাল্টা জবাবও দিয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের সাংসদের দায়িত্বে আছেন মিমি। এদিকে আবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। দলের হয়ে প্রচারেও অংশ নিচ্ছেন। সব মিলিয়ে ভীষণ ব্যস্ত এই অভিনেত্রী। কিন্তু এই ব্যস্ততার মাঝেই বৃহস্পতিবার (২৫ মার্চ) ভক্তদের সঙ্গে এক প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছিলেন মিমি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছিলেন ‘বোঝে না সে বোঝে না’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এরই মধ্যে তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন এক ভক্ত। তিনি লেখেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’। তবে এর উত্তর দিতেও দেরি করেননি মিমি। ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘মুঝসে শাদি কারোগি’ সিনেমার ‘টাইটেল ট্র্যাক’ দিয়ে এর উত্তর দিয়েছেন। বলার অপেক্ষা রাখে না ভক্তের এই কথাকে নিছক মজার ছলেই নিয়েছেন তিনি।

মিমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এসওএস কলকাতা’। গত বছর অক্টোবরে মুক্তি পায় এটি। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীরে ‘খেলা যখন’ ও ‘সিঁদুর খেলা’ সিনেমা দুটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়