ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাইফের চায়ের দোকান, ছবি তুলতে ভোলেননি সারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ২৯ মার্চ ২০২১   আপডেট: ১৫:১০, ২৯ মার্চ ২০২১
সাইফের চায়ের দোকান, ছবি তুলতে ভোলেননি সারা

‘সাইফ চা ওয়ালা’—একটি টং দোকানে এমনটা লেখা। আর এ দোকানের সামনে বসে ক‌্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন‌্যা সারা আলী খান। আর ছবিটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন এই অভিনেত্রী। তারপর থেকে নেটিজেনদের প্রশ্ন অভিনয় ছেড়ে সাইফ আলী খান কি চায়ের দোকান দিলেন? রসিকতা করে কেউ কেউ মন্তব‌্য করেছেন—‘চা বিক্রিই উন্নতির প্রথম সোপান।’

মূল ঘটনা হলো, এ সাইফ সেই সাইফ নন। সবই নামের বিড়ম্বনা! ছবির চায়ের দোকানটি অন‌্য কারো। তবে তিনি কে, তা জানাননি সারা। হয়তো সারার বাবার মতো ওই চা দোকানির নামও সাইফ। আবার এমনো হতে পারে, সাইফ আলী খানের ভক্ত চা-বিক্রেতা। প্রিয় অভিনেতার নামেই নিজের দোকানের নামকরণ করেছেন! চলতি পথে বাবার নামে চায়ের দোকান দেখে কৌতুহল জাগে সারার মনে। তাই দোকানটির সামনে দাঁড়িয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি সারা। সাদা রঙের সালোয়ার পরে ওই দোকানের সামনে বসে ক‌্যামেরাবন্দি হন হাস‌্যোজ্জ্বল সারা।

সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব সারা আলী খান। মাঝেমধ্যে মজার মজার পোস্ট করতেও দেখা যায় তাকে। কখনো শুটিং সেট থেকে, আবার কখনো আক্কেল দাঁত তুলতে গিয়ে নানা মজার ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী।

সারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। সিনেমাটিতে আরো আছেন— অক্ষয় কুমার ও ধানুশ। আগামী ৬ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়