ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জানভিকে বাবার সতর্কতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১৬:১১, ৩০ মার্চ ২০২১
জানভিকে বাবার সতর্কতা

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। খুব বেশিদিন হয়নি বলিউড সিনেমায় পা রেখেছেন। তবে ইতোমধ্যে তার প্রতিভার স্বাক্ষর রেখেছেন এই অভিনেত্রী।

বর্তমানে ছোট বোন খুশি কাপুরের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জানভি। পাশাপাশি ‘হেলেন’ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন। তবে এ বিষয়ে তাকে সতর্ক করেছেন বনি কাপুর।

‘হেলেন’ সিনেমাটি প্রযোজনা করছেন বনি। জানভির জন্য সিনেমাটি চ্যালেঞ্জ বলে মনে করছেন তিনি। মেয়েকে উদ্দেশ্য করে এই নির্মাতা বলেন, ‘যদি এটি দেখেতে নকল মনে হয়, দর্শক এই সিনেমা প্রত্যাখ্যান করবে। দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে জানভিকে কঠোর পরিশ্রম করতে হবে।’

একই নামে মালায়ালাম ভাষার একটি সিনেমার রিমেক ‘হেলেন’। এটি পরিচালনা করেন মাথুকুটি জাভিয়ার। এতে জানভিকে সাধারণ কর্মচারীর ভূমিকায় দেখা যাবে, যিনি একটি সুপারমার্কেটের ফ্রিজে আটকা পড়েন।

জানা গেছে, সিনেমাটিতে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে চেষ্টার কোনো ত্রুটি করছেন না জানভি। আইসোলেশনে থাকছেন। মানসিকভাবে বিপর্যস্ত দেখাতে নিজেকে প্রস্তুত করছেন তিনি।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জানভি। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর ‘রুহি’ সিনেমাটি। দর্শকের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। ‘দোস্তানা টু’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ