ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হাসপাতালে অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ৫ এপ্রিল ২০২১   আপডেট: ১২:০৯, ৫ এপ্রিল ২০২১
হাসপাতালে অক্ষয় কুমার

করোনা আক্রান্ত বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে মহারাষ্ট্রের হিরানন্দানি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সোমবার (৫ এপ্রিল) সকালে এক টুইটে এ তথ‌্য অক্ষয় নিজেই জানিয়েছেন।

হাসপাতালে ভর্তির কারণ ব‌্যাখ‌্যা করে অক্ষয় কুমার মাইক্রোব্লগিং সাইট টুইটে লিখেছেন—‘সকলের প্রার্থনা ও ভালোবাসার জন‌্য ধন‌্যবাদ জানাচ্ছি। এখন আমি ভালো আছি। তবে কিচিৎসকের পরামর্শ অনুযায়ী, সতর্ক ব‌্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছি। খুব শিগগির বাড়ি ফিরে যাব। সবাই নিরাপদে থাকুন।’

রোববার (৪ এপ্রিল) টুইটারে এক বিবৃতিতে অক্ষয় লিখেন, ‘সবার অবগতির জন্য জানাচ্ছি আজ সকালে কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সকল নিয়ম মেনে চলছি, সঙ্গে সঙ্গেই নিজেকে আইসোলেশনে রেখেছি। আমি এখন বাড়িতে কোয়ারেন্টাইনে আছি এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। সম্প্রতি আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের কোভিড-১৯ টেস্ট করানোর অনুরোধ করছি।’

‘রাম সেতু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন অক্ষয়। এতে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি। অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করছেন—নুসরাত ভারুচা, জ্যাকলিন ফার্নান্দেজ প্রমুখ।

সম্প্রতি ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। এতে তার সঙ্গে আছেন ধানুশ ও সারা আলী খান। এছাড়া ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পান্ডে’, ‘রক্ষা বন্ধন’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়