Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই: মিথিলা 

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৩৯, ১৫ এপ্রিল ২০২১
সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই: মিথিলা 

‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই পুরোনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে। এই বিতর্কের আগুনে ঘি ঢেলেছেন তিনি নিজেই। এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করেছেন ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে তার প্রেমের কথা। মিথিলার ফেলে আসা অতীত, বর্তমান আনন্দ, ভবিষ্যতের স্বপ্ন এবং সেই স্বপ্নপূরণের প্রস্তুতি নিয়েই এই কথোপকথন। সাক্ষাৎকার নিয়েছেন আমিনুল ইসলাম শান্ত।

রাইজিংবিডি: অভিনন্দন মিস ইউনিভার্স বাংলাদেশ। খুব স্বাভাবিক যে, আপনি এখন আনন্দ-সাগরে ভাসছেন। এই বিজয়ের পেছনে কার প্রেরণা বা অবদান সবচেয়ে বেশি ছিল?

মিথিলা: ধন্যবাদ। নিঃসন্দেহে এটি একটি বড় অর্জন আমার জন্য। অনেক প্রতিযোগীর সঙ্গে লড়াই করে জয়ী হওয়ার যে গুড ফিলিংস, সেটা আমি পাচ্ছি। তবে, এক্ষেত্রে অবশ্যই আমি আমার মায়ের কথা বলব। বাবা মারা যাওয়ার পর থেকে মা আমাকে অনেক বেশি সাপোর্ট দিয়েছেন। তার অবদান অনেক। এরপর রয়েছে আমার পরিশ্রম। অনেক বছর, অনেক কাজ করার পর কিন্তু এরকম একটি প্রতিযোগিতায় আমি বিজয়ী হয়েছি। অর্থাৎ কঠোর পরিশ্রম করে আমাকে প্রস্তুত হতে হয়েছে। আর সে কারণেই আমার আনন্দটা একটু বেশি। বলতে পারেন মায়ের অনুপ্রেরণা এবং আমার কঠোর পরিশ্রমের ফসল এই বিজয়।

রাইজিংবিডি: বিশ্ব মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। নিজেকে কীভাবে তৈরি করছেন?

মিথিলা: লকডাউন সমস্যায় ফেলে দিয়েছে। পুরোটা সময় ঘরবন্দি থাকতে হচ্ছে। তবু বাসায় বসে জুমে ট্রেইনারের সঙ্গে ক্লাস করছি। অনেক বায়োগ্রাফি, ডকুমেন্টারি পড়ছি। অর্থাৎ ঘরে বসে যতটুকু নলেজ নেওয়া যায়- চেষ্টা করছি। আমি চাইলে বাইরে থেকে শপিং করতে পারি। কিন্তু আমি চাই আমার দেশকে উপস্থাপন করতে। দেশের ডিজাইনার বা দেশের কাপড় রিপ্রেজেন্ট করতে। অর্থাৎ বাংলাদেশকে রিপ্রেজেন্ট করতে বিশ্ব মঞ্চে যাচ্ছি। কিন্তু সময় খুবই কম। যে কারণে কোনো বিষয়ে পুরোপুরি প্রস্তুতি নেওয়া সম্ভব হচ্ছে না।

রাইজিংবিডি: বিশ্ব মঞ্চে দেশকে রিপ্রেজেন্ট করবেন- কতটা আত্মবিশ্বাসী মনে হচ্ছে?

মিথিলা: আসলে এটি টিমওয়ার্ক। আমার একার প্রস্তুতি দিয়ে কিছু হবে না। এখানে অনেক কিছু সম্পৃক্ত। আমার অর্গানাইজার যারা আছেন তাদের উপর অনেক কিছু নির্ভর করে। আমি কতটা পারফর্ম করছি, বাংলাদেশ থেকে কতটা সাপোর্ট করা হচ্ছে, দেশ থেকে কতটুকু কস্টিউম নিয়ে যাচ্ছি, নিজেকে কতটা প্রস্তুত করেছি— সবকিছুর উপর নির্ভর করে বিজয়। তবে ব্যক্তিগতভাবে আমি আত্মবিশ্বাসী। মিস ওয়ার্ল্ড বা মিস ইউনিভার্সের বিশ্ব মঞ্চে বাংলাদেশ থেকে এখনো কোনো প্রতিযোগী সেরা বিশের তালিকায় যেতে পারেননি। আমার ইচ্ছা, অন্ততপক্ষে সেরা বিশের জন্য কাজ করা।

রাইজিংবিডি: ‘রোহিঙ্গা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন। কবে নাগাদ মুক্তি পাবে সিনেমা?

মিথিলা: মুভিটা সেন্সরে আটকে আছে। সিনেমার বিষয়বস্তু রোহিঙ্গা। স্বাভাবিক কারণে এটি খুব স্পর্শকাতর। লকডাউনের কারণে আমিও এখনো দেখতে পারিনি। পরিচালক আমাকে ফোনে বলেছেন, ‘সেন্সর পেতে একটু ঝামেলা হচ্ছে। আগামী দুই/তিন মাসের মধ্যে মুক্তি পাবে।’

রাইজিংবিডি: জাতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আপনার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে নতুন করে নানা গুঞ্জন শোনা যাচ্ছে...

মিথিলা: হ্যাঁ , আমরা সম্পর্কে ছিলাম।

রাইজিংবিডি: কতদিন আগের ঘটনা এটি?

মিথিলা: অনেক বছর। ও (সাকিব) তখন বিয়ে করেনি। এত ছোটবেলার একটা প্রেমকাহিনি নিয়ে মানুষ এখনো প্যাঁচাচ্ছে। আমি এখন বড় হয়েছি, ও বড় হয়েছে। আমাদের আলাদা আলাদা জীবন আছে। তারপরও সাধারণ মানুষ এটা নিয়ে কেন ট্রল করছে আমি বুঝতে পারি না। এতে আমার কাজে প্রভাব পড়ছে। আমি নিশ্চিত- ওর কাজেও প্রভাব পড়ছে। অথচ এগুলো অনেক বছর আগের কথা। কিন্তু বর্তমানে আমার একটি লাইফ আছে। আমারও কারো সঙ্গে সম্পর্ক থাকতে পারে। তার একটা পরিবার আছে, আমারও পরিবার আছে। এসব বিষয় দেখে তারা নিশ্চয় আনন্দ বোধ করবেন না।

রাইজিংবিডি: অনেক আগেই সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। কিন্তু বন্ধুত্বের জায়গা থেকে কি এখনো যোগাযোগ আছে?

মিথিলা: না। সাকিবের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই।

রাইজিংবিডি: আপনারা কতদিন সম্পর্কে ছিলেন?

মিথিলা: সত্যি বলতে, এই বিষয়ে আমি আর কথা বলতে চাই না।

রাইজিংবিডি: আপনি নতুন রিলেশনে জড়িয়েছেন- এ নিয়েও কিন্তু গুঞ্জন রয়েছে! 

মিথিলা: এই মুহূর্তে এ বিষয়েও কিছু বলতে চাই না। সময় হোক পরে জানাব।

রাইজিংবিডি: তার মানে, এখনও বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই আপনার?

মিথিলা: বিয়ে নিয়ে ভাবছি না। আপাতত আমার মূল ফোকাস ক্যারিয়ারে। 

 

আরও পড়ুন : ক্রিকেটার সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়