Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

চাচ্চুর সিক্যুয়েলে থাকছেন দীঘি?

প্রকাশিত: ০৮:০৮, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:৩৪, ১৬ এপ্রিল ২০২১
চাচ্চুর সিক্যুয়েলে থাকছেন দীঘি?

প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে দশর্কদের হৃদয় স্পর্শ করেন। ‘চাচ্চু’ সিনেমায় তার অভিনয় দর্শকদের মনে দাগ কাটে। এফ আই মানিক পরিচালিত এ সিনেমা ২০০৬ সালে মুক্তি পায়। দীর্ঘদিন পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। এদিকে প্রশ্ন উঠেছে, ‘চাচ্চু’ সিনেমার সিক্যুয়েলে দীঘিকে কি দেখা যাবে?

‘চাচ্চু’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন মনতাজুর রহমান আকবর। এতে দীঘি থাকবেন কিনা তা জানতে চাইলে এই নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘দীঘি সিক্যুয়েলে থাকবে কিনা তা এখনো ঠিক করিনি। চাইলে গল্প পরিবর্তন করে বড় দীঘিকে দেখানো যেতে পারে। আসলে দীঘির থাকা না থাকা নিয়ে আমরা এখনো ভাবিনি।’

করোনা পরিস্থিতির উপর নির্ভর করছে এ সিনেমার শুটিংয়ের বিষয়। পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করবেন বলে জানান এই পরিচালক।

‘চাচ্চু’ ছাড়াও ‘কোটি টাকার কাবিন’ সিনেমার সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন ডিপজল। এ দুটি সিনেমায় আগের নায়ক-নায়িকা অভিনয় করবেন না। বিষয়টি উল্লেখ করে ডিপজল বলেন, ‘সিনেমা দুটির সিক্যুয়েল নির্মাণের কথা অনেক আগে থেকেই ভাবছিলাম। শুটিংয়ের প্রস্তুতি নেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে লকডাউন শুরু হলো। লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু করব। এতে নতুন নায়ক-নায়িকা অভিনয় করবেন।’

‘মুভিলর্ড’খ্যাত মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। গত আড়াই মাসে তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এগুলো হলো—‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়