ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আন্দামানে প্রেম জমেছে সুমনার!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:১৯, ২১ এপ্রিল ২০২১
আন্দামানে প্রেম জমেছে সুমনার!

ভ্রমণসঙ্গী মোহিতের সঙ্গে সুমনা

অভিনেত্রী সুমনা চক্রবর্তী। টেলিভিশন নাটকের দর্শক তাকে এক নামেই চেনেন। তবে ‘দ্য কপিল শর্মা শো’-এ অংশ নেওয়ার পর তার জনপ্রিয়তা বহুগুণে বেড়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব সুমনা। কাজ ও ব‌্যক্তিগত জীবনের নানা বিষয়ে নিয়মিত আপডেট জানিয়ে থাকেন তিনি। তাতে জানা যায়, এই মুহূর্তে আন্দামানে ছুটি কাটাচ্ছেন সুমনা। তার একজন ভ্রমণসঙ্গী রয়েছে। যার ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তারপর থেকে নেটেজেনদের একটাই প্রশ্ন ভ্রমণসঙ্গীর সঙ্গে সুমনা সম্পর্ক কী?

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, সুমনা যার সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন, তিনি সুমনার বন্ধু। নাম মোহিত মিদ্যা। মোহিতের সঙ্গে নাকি সুমনার আগে থেকে কোনো বন্ধুত্ব ছিল না। বেড়াতে গিয়েই তাদের পরিচয়। যদিও নেটিজেনদের একাংশ এমন দাবি উড়িয়ে দিয়েছেন। তাদের মতে, আন্দামানে প্রেমে মশগুল সুমনা।

পেশাগত দায়িত্বের বাইরে সুমনার শখ বেড়ানো। সময় পেলেই বেরিয়ে পড়েন তিনি। করোনার চোখরাঙানি উপেক্ষা করে বহু তারকা বেড়ানোর পরিকল্পনা করেছেন। সুমনাও তার মধ্যে অন্যতম। আন্দামানের প্রতিটি মুহূর্ত যে সুমনা উপভোগ করছেন, তার প্রমাণ রয়েছে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়