ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শ্রাবন্তী-যশদের যীশুর কটাক্ষ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:৫৪, ২৪ এপ্রিল ২০২১
শ্রাবন্তী-যশদের যীশুর কটাক্ষ!

পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। শ্রাবন্তী চ্যাটার্জি ও যশ দাশগুপ্তের মতো টলিউডের তারকা অভিনয়শিল্পীরা নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। এবার এটি নিয়েই তাদের কটাক্ষ করলেন অভিনেতা যীশু সেনগুপ্ত।

বিধানসভা নির্বাচনে দুই দলে বিভক্ত টলি পাড়া। দল বদল আর নতুন করে রাজনীতির ময়দানে তারকাদের উপস্থিতি বেশ হইচই ফেলে দিয়েছে। সেদিক থেকে ব্যতিক্রম অভিনেতা যীশু ও পরমব্রত।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে সেই কথা জানালেন যীশু। জিমে গিয়ে হঠাৎ পরমব্রতের সঙ্গে তার দেখা। সেখানেই একটি সেলফি তুলে তা ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করলেন যীশু। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইলেকশনের বাজারে দুই অভিনেতা।’

যীশুর এই ক্যাপশন সবার নজর কেড়েছে। অনেকেই মনে করছেন অভিনয় ছেড়ে রাজনীতিতে নাম লেখানো অভিনয়শিল্পীদের কটাক্ষ করেই ক্যাপশনটি লিখেছেন এই অভিনেতা।

রাজনীতি থেকে বরাবরই দূরে যীশু সেনগুপ্ত। বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন তিনি। অন্যদিকে জাত শিল্পী হিসেবে পরমব্রতের সুনাম রয়েছে। বুদ্ধিজীবী মহলেও প্রথম সারির নাম তিনি। বিভিন্ন প্রতিবাদ মিছিলে থাকলেও সক্রিয়ভাবে রাজনীতিতে কখনো যোগ দেননি এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়