ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নোবেলের মৃত্যুর তারিখ: সাংবাদিকের থানায় জিডি  

প্রকাশিত: ১৭:৩৯, ১৭ মে ২০২১   আপডেট: ১৮:১৩, ১৭ মে ২০২১
নোবেলের মৃত্যুর তারিখ: সাংবাদিকের থানায় জিডি  

জন্ম-মৃত্যু সৃষ্টিকর্তার হাতে। মানুষ নিজেই যখন তার মৃত্যুদিন ঘোষণা করে তখন বিষয়টি কৌতূহলের জন্ম দেয়। সেই মানুষটি যদি হন সেলিব্রেটি তখন সেটি আরো বেশি আলোচিত হয়। তরুণ সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের ক্ষেত্রেও এমনটি ঘটেছে। নোবেল ফেসবুক পেজে তার মৃত্যুদিন উল্লেখ করে একটি পোস্ট দেন। বিস্তারিত জানতে নোবেলের সঙ্গে যোগাযোগ করেন সাংবাদিক আল কাছির। আর তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন নোবেল। ঘটনা গড়ায় থানা পর্যন্ত।

এমনিতেই তরুণ এই সংগীতশিল্পীর জীবনে ঘটনার ঘনঘটা বেশি। নানা কারণে তিনি সমালোচিত। সর্বশেষ সাংবাদিককে অপহরণের হুমকি দিয়ে তিনি পুনরায় সমালোচনার জন্ম দিয়েছেন। বিষয়টি আমলে নিয়ে সময় মিডিয়া লিমিটেডের পক্ষে জ্যেষ্ঠ নির্বাহী, প্রশাসন ও পরিচালন সৈয়দ আসাদুজ্জামান আজ (১৭ মে) রাজধানীর কলাবাগান থানায় সাংবাদিক আল কাছিরের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নং ৭০৩।

সাধারণ ডায়েরিতে বলা হয়- ভারতের জি বাংলার রিয়েলিটি শো থেকে আলোচনায় আসা নোবেল বিভিন্ন সময়ে তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিতর্কিত পোস্ট দিয়েছেন। সর্বশেষ তিনি তার মৃত্যুর তারিখ ঘোষণা করে একটি পোস্ট দিলে সময় টিভির নিজস্ব প্রতিবেদক আল কাছির পেশাগত দায়িত্ব মনে করে নোবেলকে ফোন করেন। ফোন পেয়ে নোবেল ওই প্রতিবেদককে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং অপহরণের হুমকি দেন। এ সময় নিজেকে শুধু শিল্পী নন, একজন ক্যাডার হিসেবেও জাহির করেন নোবেল। সাধারণ ডায়েরির সঙ্গে নোবেলের ফোন রেকর্ডের সিডি সংযুক্ত করা হয়েছে।

এ প্রসঙ্গে আল কাছির রাইজিংবিডিকে বলেন, ‘নোবেল ফেসবুক পেজে তার জন্ম তারিখের পাশাপাশি মৃত্যুর তারিখ উল্লেখ করেছেন। যে কারণে তাকে ফোন করেছিলাম। তিনি ফোন রিসিভ করেই অকথ্য ভাষায় গালমন্দ করেন। আমি ফোন কেটে দিলে কিছুক্ষণ পর নিজেই ফোন করে আবারও গালমন্দ করতে থাকেন। এক পর্যায়ে আমাকে অপহরণের হুমকি দেন। আমি আমার নিরাপত্তার জন্য জিডি করেছি।’ 

রাহাত সাইফুল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়