Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

অশ্রাব্য সংলাপ এবং গালি, তারপরও তালি (ভিডিও)

প্রকাশিত: ১৯:১২, ২২ মে ২০২১   আপডেট: ১৯:১৫, ২২ মে ২০২১

তরুণ নির্মাতা রায়হান রাফি। ‘পোড়ামন-টু’, ‘দহন’ নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। এবার এই নির্মাতা পরিচালনা করেছেন ওয়েব ফিল্ম ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’। আজ এর ট্রেইলার প্রকাশ করা হয়। দুই মিনিটের ট্রেইলারে অশ্রাব্য সংলাপ এবং গালি শোনা গেছে একাধিকবার৷ তারপরও নেটিজেনদের কাছে এটি প্রশংসা পেয়েছে।

ঢাকা- প্রাণের শহর, স্বপ্নের শহর। তবে এই শহরেই চলে নানা রকম লীলাখেলা। আছে অন্ধকারের অনেক গল্প। সেই গল্পই চলচ্চিত্রে তুলে ধরার ঘোষণা দিয়েছিলেন রাফি।  

ট্রেইলারে দেখা গিয়েছে রহস্যময় খুন, প্রতারণার গল্প। অশ্রাব্য সংলাপ এবং গালি শোনা গেছে একাধিকবার। ট্রেইলারে তমা মির্জা, নাজিফা তুষি, মনোজ প্রামাণিক, রাশেদ মামুনুর রহমান, শরাফ আহমেদ জীবন, পিয়াল হাসানদের কয়েক মুহূর্তের উপস্থিতি ছিল।

রাফি বলেন, ‘আগামী জুনে এটি আই থিয়েটারে মুক্তি পাবে। পাঁচটি গল্প নিয়ে সাজানো হয়েছে ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’। যার প্রতিটিতেই থাকবে অন্ধকার ঢাকার অন্যরকম চিত্র।’

পাঁচ গল্পের একটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি ও মনোজ প্রামাণিক। আর বাকি চারটির গল্পে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, তমা মির্জা, শরাফ আহমেদ জীবন, খায়রুল বাশার, সামিয়া অথৈ প্রমুখ।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়