Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

মাহি বললেন ডিভোর্স, অপু বললেন বিকালে জানাব

প্রকাশিত: ১২:২৪, ২৩ মে ২০২১   আপডেট: ১৭:১১, ২৩ মে ২০২১
মাহি বললেন ডিভোর্স, অপু বললেন বিকালে জানাব

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহবিচ্ছেদ হয়েছে। কিন্তু মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু এ বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেছেন।

রোববার (২৩ মে) দুপুরে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে অপু বলেন, ‘আমি কী বক্তব‌্য দেব তা বুঝতে পারছি না। কারণ রাত থেকে মাহির সঙ্গে আমার কথা হয়নি। অনেকবার মুঠোফোনে ট্রাই করেও মাহিকে পাইনি। মনে হচ্ছে, মাহি ঘুমাচ্ছে। ওর সঙ্গে কথা বলে বিকালে বিস্তারিত জানাব।’

শনিবার (২২ মে) দিবাগত রাত দেড়টার দিকে মাহি তার ফেসবুক পোস্টে ডিভোর্সের ইঙ্গিত দিয়ে জানান, এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।

শ্বশুরবাড়ির প্রসঙ্গ টেনে মাহি লিখেন, ‘পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুরবাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনাম শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা। আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো।’

ঠিক কী কারণে অপুর সঙ্গে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তা স্পষ্ট করেননি মাহি। শুধু জানিয়েছেন, স্বামীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। এর বেশি কিছু জানাতে চান না এই নায়িকা।

২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করেই বিয়ে করেন তারা। দাম্পত্য জীবনের পাঁচ বছরের মাথায় মাহি তার বৈবাহিক সম্পর্ক ছিন্ন করলেন।

আরো পড়ুন: ভেঙে গেল মাহির সংসার

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়