Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৯ ১৪২৮ ||  ২২ জিলহজ ১৪৪২

নোবেলের বিরুদ্ধে ইথুন বাবুর মামলার প্রস্তুতি

প্রকাশিত: ১৩:২৭, ১ জুন ২০২১   আপডেট: ১৩:০২, ২ জুন ২০২১
নোবেলের বিরুদ্ধে ইথুন বাবুর মামলার প্রস্তুতি

বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরির পর এবার মামলার প্রস্তুতি নিয়েছেন গীতিকার ও সুরকার ইথুন বাবু। সামাজিক যোগাযোগমাধ্যমে মানহানিকর স্ট্যাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে ইথুন বাবুর আইনজীবী ফারুক আহমেদ রাইজিংবিডিকে বলেন, ‘আমরা সেরেস্তা জমা দিয়ে এসেছি। এই ধরনের মামলা কোর্টে এজলাসভুক্ত হয়। এজন্য বিজ্ঞ বিচারককে এজলাসে উঠতে হয়। আগামীকাল তিনি এজলাসে উঠবেন আশা করছি।’ 

এদিকে ইথুন বাবু গণমাধ্যমে জানিয়েছেন, নোবেল ফেসবুকে তাকে ‘চোর’ অ্যাখ্যায়িত করে ষড়যন্ত্রমূলক পোস্ট দেয়। দেশের স্বনামধন্য শিল্পীদের নিয়ে কটূক্তিসহ জীবন নাশের হুমকি দিয়ে আসছে সে। এটি মানহানিকর ও লজ্জাজনক।

এই গীতিকার আরো বলেন, ‘আমার দীর্ঘ সংগীত ক্যারিয়ারে যে কথা কেউ কোনোদিন বলতে পারেনি নোবেল আমাকে সেই কথা বলেছে। আমি নাকি চোর? আমার মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়েছে। ছেলে এমবিএ করছে। শ্রোতা-ভক্তসহ সারাদেশে সংগীত এবং সংগীতের বাইরে আমার অসংখ্য বন্ধু-শুভাকাঙক্ষী আছে। নোবেলের স্ট্যাটাসের কারণে সবার কাছে আমার সম্মানহানি হয়েছে। তাই আমি এর সুষ্ঠু বিচারের জন্য আইনের আশ্রয় নিয়েছি।’ 

এর আগে গত ২৩ মে রাত ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় নোবেলের বিরুদ্ধে থানায় জিডি করেন ইথুন বাবু। যার নম্বর ৮৯৯।

সংগীতাঙ্গনের বহুল চর্চিত নাম মাইনুল আহসান নোবেল ভারতের জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০১৯’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীত ভুবনে পা রাখেন। এই শোয়ে অন্যের গাওয়া গান কণ্ঠে তুলে অল্প সময়ের মধ্যে শ্রোতাপ্রিয়তা লাভ করেন। কিন্তু সংগীত ক্যারিয়ারের শুরুতেই বিতর্কে জড়ান নোবেল।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়