ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রান্না না জানায় কটু কথা শুনেছেন বিদ্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১২ জুন ২০২১   আপডেট: ১২:৫৭, ১২ জুন ২০২১
রান্না না জানায় কটু কথা শুনেছেন বিদ্যা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। অভিনয় দক্ষতায় কোটি দর্শকের মন কেড়েছেন। কিন্তু রান্না না জানায় কটু কথা শুনতে হয়েছে তাকে।

ব্যাক্তিগত জীবনে নির্মাতা সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেছেন বিদ্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে লিঙ্গ বৈষম্য নিয়ে কথা বলেছেন তিনি। একটি ঘটনার স্মৃতিচারণ করে এই অভিনেত্রী বলেন, “আমার মনে আছে, খাবার টেবিলে সবাই আমাকে বলেছিল, ‘ও মাই গড! কীভাবে রান্না করতে হয় তুমি জানো না!’ আমি বলি, ‘না, সিদ্ধার্থ ও আমি দু’জনই রান্না জানি না।’ এই কথা শুনে তারা বলে, ‘কিন্তু তোমার রান্না জানা উচিত, তাই না!’ আমি বলতে চেয়েছিলাম, ‘সিদ্ধার্থ ও আমার ক্ষেত্রে ভিন্নতা কেন?”

এই অভিনেত্রী আরো বলেন, ‘আমার মা যখন রান্না শিখতে বলতেন, তখন আমি বলতাম, কেন আমি রান্না শিখব? আমি যথেষ্ট আয় করি। এটি দিয়ে আমি খাবার রান্না করতে এমন একজনকে চাকরিতে রাখতে পারব অথবা রান্না করতে পারে এমন কাউকে বিয়ে করব।’

বিদ্যা বালানের পরবর্তী সিনেমা ‘শেরনি’। সম্প্রতি এর ট্রেইলার প্রকাশ পেয়েছে। এতে তাকে একজন বন বিভাগের কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে। সিনেমার দৃশ্যে নারী হওয়ায় বৈষ্যমের মুখে পড়তে দেখা যায় তাকে। আগামী ১৮ জুন অ্যামাজন প্রাইমে সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়