ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

অভিনেতা এখন মাছ বিক্রেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ৪ জুলাই ২০২১   আপডেট: ১৩:৪৪, ৪ জুলাই ২০২১
অভিনেতা এখন মাছ বিক্রেতা

করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত হচ্ছেন সাধারণ মানুষ। এই তালিকায় অনেক শোবিজ তারকাও রয়েছেন। কাজ না পেয়ে শোবিজ অঙ্গনের অনেক তারকা বিকল্প পেশা বেছে নিচ্ছেন।

ভারতীয় বাংলা টিভি ধারাবাহিকের পরিচিত মুখ অভিনেতা অরিন্দম প্রামাণিক। ‘সুবর্ণলতা’, ‘রাশি’, ‘অগ্নিপরীক্ষা’সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন। করোনা মহামারির এই সময়ে মাছ বিক্রি করে সংসার চালাতে হচ্ছে তাকে।

অরিন্দমের বাবা সবজি বিক্রেতা। কিন্তু ছেলের নেশা অভিনয়। সেটিকেই পেশা হিসেবে নিতে চেয়েছিলেন। কিন্তু করোনা মহামারির কারণে এখন প্রতিদিন বাজারে গিয়ে মাছ বিক্রি করতে হচ্ছে তাকে।

অরিন্দম বলেন, ‘বাবা অসুস্থ হওয়ায় সবজির ব্যবসা বন্ধ করতে বাধ্য হন। তারপর লকডাউনের জেরে ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ। এই দুইয়ের টানাপড়েনে গত বছর মেমারির বাড়িতে চলে আসি। রাস্তার ধারে বসে মাছ বিক্রি করাটা মোটেও সহজ ছিল না। কিন্তু উপায় নেই। বাবা-মা ও স্ত্রীর সংসারে টানাটানি তো ছিলই।’

এই অভিনেতা আরো বলেন, ‘প্রথম পর্বের লকডাউনের পর টলিপাড়ায় কাজ শুরু হয়, তখন ফের অভিনয়ের ডাক এসেছিল। কিন্তু ভরসা করতে পারিনি। কারণ গত এক বছরে ধীরে ধীরে মাছের ব্যবসাটা গুছিয়ে নিয়েছি। তাই এটা ছেড়ে স্বপ্নের পেশায় যাওয়ার ঝুঁকিটা আর নিতে পারিনি।’

২০১১ সালে ‘সুবর্ণলতা’ মেগা সিরিয়ালে ‘খোকা’ চরিত্রে অভিনয় করে বিশেষ পরিচিতি পান অরিন্দম। এই অভিনেতার সর্বশেষ টিভি ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। পাশাপাশি ‘তোর নাম’, ‘হারকিউলিস’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়