ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ব্রাজিলের জার্সি পরে অপু বললেন ‘দেখা হবে মারাকানায়’ 

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৮ জুলাই ২০২১   আপডেট: ১৯:২১, ১০ জুলাই ২০২১
ব্রাজিলের জার্সি পরে অপু বললেন ‘দেখা হবে মারাকানায়’ 

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই মহারণ। দুই চিরপ্রতিদ্বন্দ্বী এবার মুখোমুখি। তার ওপর এই ম্যাচেই নির্ধারিত হবে কার হাতে উঠবে শিরোপা। যে কারণে দুই দলের ভক্তদের মধ্যেও কাজ করছে বাড়তি উত্তেজনা। একদল যদি মেসির পক্ষে বাজি ধরে, অন্যদল হা রে রে করে তেড়ে ওঠে। তাদের প্রত্যাশা ব্রাজিলের জন্য। পক্ষে-বিপক্ষে বিভক্ত পুরো দেশ। পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের উত্তেজনা তাদেরও স্পর্শ করেছে।

ঢাকাই চলচ্চিত্রের সর্বশেষ সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। দু’জন একসঙ্গে একাধিক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। শুধু পর্দায় নয়, বাস্তবেও তারা পরস্পর ছিলেন কাছাকাছি। যদিও ফুটবল নিয়ে দু’জনের ভালোবাসায় যোজন যোজন দূরত্ব। শাকিব খান আর্জেন্টিনার কড়া সমর্থক। অন্যদিকে অপু বিশ্বাসের প্রিয় দল ব্রাজিল। এবং পছন্দের খেলা ফুটবল।

স্বাভাবিক কারণেই অপু বিশ্বাস ফাইনাল খেলা মিস করবেন না। তার প্রিয় খেলোয়ার নেইমার। এ কারণে নেইমারের ১০ নম্বর জার্সি পরেই টেলিভিশনের সামনে বসবেন এই নায়িকা।

অপু বলেন, ‘এক সময় রাত জেগে বন্ধুদের সঙ্গে নিয়ে খেলা দেখতাম। রাতভর হইহই আনন্দ করে কেটে যেত। সেই দিনগুলো মিস করবো। কিন্তু খেলা মিস করবো না।’

‘একা খেলা দেখে আনন্দ পাই না। এখন আমার খেলা দেখার সঙ্গী ছেলে আব্রাম খান জয়। যদিও ফাইনাল খেলা জয়কে নিয়ে দেখতে পারবো কিনা এখনও নিশ্চিত নই। কারণ সে সময় ও ঘুমিয়ে থাকবে।’ বলেন বাংলা সিনেমার এই বিউটি কুইন।

পছন্দের দল ব্রাজিল সুতরাং প্রার্থনা তাদের জন্যই থাকবে জানিয়ে অপু বলেন, ‘দেখা হবে রোববার সকালে মারাকানায়’।

** মেসিকে নিয়ে গাইলেন হিরো আলম (ভিডিও)
** বলিউড তারকাদের কে ব্রাজিল, কে আর্জেন্টিনা?

ঢাকা/তারা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়