ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বলিউড তারকাদের কে ব্রাজিল, কে আর্জেন্টিনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৮ জুলাই ২০২১   আপডেট: ১৯:২৪, ১০ জুলাই ২০২১
বলিউড তারকাদের কে ব্রাজিল, কে আর্জেন্টিনা?

দক্ষিণ আমেরিকা অঞ্চলের মর্যাদার আসর কোপা আমেরিকার ফাইনালে লড়বে ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবল দল। রোববার (১১ জুলাই) সকালে রিও ডি জেনেইরোর ঐতিহাসিক মারাকানায় মুখোমুখি হবে এই দুই দল। পুরো বিশ্ব এখন অপেক্ষায় সেই ঐতিহাসিক মুহূর্তের। ফুটবলপ্রেমীরা যেন এখন দুই দলে বিভক্ত। কে ব্রাজিল আর কে আর্জেন্টিনা দলের সমর্থক তা নিয়ে চলছে হিসাব।

অভিনয়ের পাশাপাশি বলিউডের অনেক তারকারই ফুটবলের প্রতি বিশেষ ঝোঁক রয়েছে। এদের অনেকেই আবার লাতিন আমেরিকার এই দুই দলের সমর্থন করেন। চলুন জেনে নিই বলিউড তারকাদের কে ব্রাজিল আর কে আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক।

অমিতাভ বচ্চন: বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ব্রাজিল ফুটবল দলের সমর্থক। তবে লিওনেল মেসির খেলা পছন্দ করেন তিনি।

শাহরুখ খান: বলিউড ‍সুপারস্টার শাহরুখ খান ফুটবল খুবই পছন্দ করেন। ব্রাজিলের সমর্থক তিনি। তবে অন্যদের মতো লিওনেল মেসির খেলার ভক্ত বলিউড বাদশা।

জন আব্রাহাম: বলিউড অভিনেতা জন আব্রাহাম ফুটবলের অনেক বড় ভক্ত। ফুটবল নিয়ে ‘ধান ধানা ধান গোল’ নামে তার একটি সিনেমাও আছে। জন আব্রাহাম আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। তার প্রিয় ফুটবলার লিওনেল মেসি, আগুয়েরো, গঞ্জালো হিগুইন।

বিপাশা বসু: অভিনেতা জন আব্রাহামের প্রাক্তন প্রেমিকা বিপাশা বসু। তবে জনের মতো তিনিও আর্জেন্টিনা দলের সমর্থক।

রণবীর কাপুর: অভিনেতা রণবীর কাপুর। সুযোগ পেলেই ফুটবল নিয়ে মাঠে নেমে পড়েন। আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক তিনি।

অভিষেক বচ্চন: বাবার মতো অভিষেকও ব্রাজিল ফুটবল দলের সমর্থক। ১৯৮২ সাল থেকে ব্রাজিল দলকে সমর্থন করেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

ববি দেওল: স্কুলে থাকতে ফুটবল খেলতেন ববি দেওল। এজন্য পা-ও ভেঙেছেন। তবে এখনো ফুটবল দেখেন। ব্রাজিল দলের সমর্থক তিনি।

টাইগার শ্রফ: অভিনেতা টাইগার শ্রফ ফুটবল খুবই পছন্দ করেন। আর্জেন্টিনার সমর্থক তিনি। তার কাছে ফুটবলের ঈশ্বর লিওনেল মেসি। তবে ব্রাজিলের খেলার ধরনও তার পছন্দ।

আদিত্য রায় কাপুর: অভিনেতা আদিত্য রায় কাপুর এমনিতে জার্মানি ফুটবল দলকে সমর্থন করেন। তবে লাতিন ফুটবলে ব্রাজিল তার প্রথম পছন্দ। যদিও লিওনেল মেসির খেলা তিনি পছন্দ করেন।

সিদ্ধার্থ মালহোত্রা: ব্রাজিল ফুটবল দলের সমর্থক অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা।

** মেসিকে নিয়ে গাইলেন হিরো আলম (ভিডিও)

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়