ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাওয়ালি গানে ব্রাজিল-আর্জেন্টিনা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ৯ জুলাই ২০২১   আপডেট: ১৯:২৭, ১০ জুলাই ২০২১

‘খেইলা গেছে ম‌্যারাডোনা রাইখ‌া গেছে ফ‌্যান/ মায়া কইরা যদি একটা কাপ ভিক্ষা দেন’—এমন কথার কাওয়ালি গানে কণ্ঠ দিয়েছেন অভিনেতা শামীম হাসান সরকার। আর প্রতিপক্ষ হিসেবে অভিনেতা তামিম মৃধা কণ্ঠে তুলেন—‘খেইলা গেছে পেলে আর রাইখা গেছে ছেলে/ সাতটা গোল হজম কইরা নাচে হেলেদুলে।’

২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের সময়ে কাওয়ালি গানের আদলে একটি জুস কোম্পানি নির্মাণ করেন বিজ্ঞাপনচিত্র। যাতে এমন দৃশ‌্য দেখা যায়। বিজ্ঞাপনটি মুক্তির পর রীতিমতো সাড়া ফেলেছিল। দীর্ঘ তিন বছর পর আবারো সেই বিজ্ঞাপনচিত্র নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

আগামী ১১ জুলাই, কোপা আমেরিকার ফাইনাল ম‌্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। যে কারণে দুই দলের ভক্তদের মধ্যেও কাজ করছে বাড়তি উত্তেজনা। একদল যদি মেসির পক্ষে বাজি ধরে, অন্যদল হা রে রে করে তেড়ে ওঠে। পক্ষে-বিপক্ষে বিভক্ত পুরো দেশ। ঠিক ভাইরাল হওয়া এই কাওয়ালি গানের মতোই!

এদিকে ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর কমেন্ট বক্সে দেখা যায় দুই দল। সেখানে কেউ আর্জেন্টিনা দলকে হেয় করে মন্তব‌্য করছেন। আবার পাল্টা মন্তব‌্য ছুড়ে মারছেন ব্রাজিলকে উদ্দেশ‌্য করে। দুই গ্রুপের বিরোধ যখন দানা বাঁধছে, ঠিক তখন কেউ কেউ মধ‌্যস্থতাকারী হিসেবে এন্ট্রি নিচ্ছেন। 

** মেসিকে নিয়ে গাইলেন হিরো আলম (ভিডিও)
** বলিউড তারকাদের কে ব্রাজিল, কে আর্জেন্টিনা?
** ব্রাজিলের জার্সি পরে অপু বললেন ‘দেখা হবে মারাকানায়’
** আমার ক্রাশ মেসি: পূজা চেরি
** আর্জেন্টিনা আমার ছেলেবেলার প্রেম : সুমী

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়