ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসিকে ধন‌্যবাদ, ব্রাজিলকে শাকিবের সান্ত্বনা

প্রকাশিত: ১৩:২৬, ১১ জুলাই ২০২১   আপডেট: ১৫:১৮, ১১ জুলাই ২০২১
মেসিকে ধন‌্যবাদ, ব্রাজিলকে শাকিবের সান্ত্বনা

টান টান উত্তেজনার মধ্য দিয়ে শেষ হলো কোপা আমেরিকার ফাইনাল। ব্রাজিলের মাটিতে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছরের আক্ষেপ ঘোচালো আর্জেন্টিনা। রিও ডি জেনেইরোর বিখ্যাত মারাকানায় সেলেসাওদের ১-০ গোলে হারিয়ে ১৯৯৩ সালের পর প্রথম কোনো আন্তর্জাতিক ট্রফি জিতলো আর্জেন্টিনা। সেই সঙ্গে আক্ষেপ ঘুচলো লিওনেল মেসিরও। ক্যারিয়ারের একমাত্র আক্ষেপ ছিল দেশের হয়ে একটি ট্রফি; সেটাও হয়ে গেলো চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে। ফেবারেট খেলোয়ারের এমন সফলতায় বাধ ভাঙা আনন্দ মেসি ভক্তদের মনে।

ঢালিউড সুপারস্টার শাকিব খান মেসি ভক্ত। তাই তিনিও উচ্ছ্বসিত। শাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘একটি দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা ভীষণ প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসিকে; অনেক দিন পর একটি আন্তর্জাতিক গৌরব অর্জন করায়।’

এদিকে ব্রাজিলকে সান্ত্বনা দিয়েছেন শাকিব। তিনি লিখেন, ‘ব্রাজিল দল অনেক ভালো খেলেছে। সমস্ত খেলোয়াড়কে ধন্যবাদ, একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ উপহার দেওয়ার জন্য।’

শাকিব খান আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার ম্যাচটি উপভোগ করেছেন। আর খেলা শেষে প্রিয় দলকে এই শুভেচ্ছা বার্তা দেন তিনি।

শাকিব খান ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন।

সম্প্রতি দুটি সিনেমার কাজ শেষ করেছেন শাকিব খান। এগুলো হলো—‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’। এর মধ্যে প্রথম সিনেমাটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন, দ্বিতীয়টি তপু খান। একটিতে শাকিবের নায়িকা দর্শনা বণিক, অন্যটিতে শবনম বুবলী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়