Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

‘কীসের বিচ্ছেদ, নেচে-খেলে বেড়াচ্ছেন আমির-কিরণ’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৪ জুলাই ২০২১   আপডেট: ০৮:২০, ২৪ জুলাই ২০২১
‘কীসের বিচ্ছেদ, নেচে-খেলে বেড়াচ্ছেন আমির-কিরণ’

কিছুদিন আগে আমির খান ও কিরণ রাওয়ের বিবাহবিচ্ছেদ হয়েছে। বর্তমানে তারা লাদাখে ‘লাল সিং চড্ডা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শুটিংয়ের পাশাপাশি দারুণ সময় কাটাচ্ছে পুরো শুটিং ইউনিট। সেখানে টেবিল টেনিস খেলে সময় উপভোগ করছেন আমির-কিরণ।

ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন—‘লাল সিং চড্ডার ইউনিট সম্প্রতি টেবিল টেনিস টুর্নামেন্টের আয়োজন করেছিল। আমির স্যার থেকে শুরু করে বাচ্চাদের একটা টিম এতে অংশ নিয়েছিল। অত্যন্ত নৈমিত্তিক এবং মজাদার প্রতিযোগিতা এটি। সেটে আমির খান ও কিরণ রাওকে লাদাখি পোশাকে দেখা যায়। সেখানকার স্থানীয়দের থেকে তারা লোকনৃত্য শিখেছেন।’

বিয়ে-বিচ্ছেদের পর একসঙ্গে লাইভ ভিডিও বার্তা শেয়ার করেছিলেন আমির-কিরণ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়—বিচ্ছেদের সিদ্ধান্ত প্রকাশ্যে ঘোষণার পর ‘লাল সিং চাড্ডা’ সিনেমার সেটে একসঙ্গে নাচছেন আমির-কিরণ।

ভিডিও, আমির-কিরণের একসঙ্গে কাটানো বর্তমান সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকে মন্তব্য করেছেন—‘কীসের বিচ্ছেদ, নেচে-খেলে বেড়াচ্ছেন আমির-কিরণ।’

‘লগান’ সিনেমার সেটে আমির খান ও কিরণ রাওয়ের পরিচয়। এই সিনেমার সহকারী পরিচালক ছিলেন কিরণ। প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে এই অভিনেতার ডিভোর্স হলে কিরণের সঙ্গে বন্ধুত্ব হয়। পরবর্তীতে তা প্রেমে রূপ নেয়। ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। আমির-কিরণের একমাত্র সন্তান আজাদ রাও খান। ডিভোর্স হলেও সন্তানের দেখাশোনার দায়িত্ব দু’জনই নেবেন বলে জানিয়েছেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ