Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

দীপিকার জায়গা নিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১৮ আগস্ট ২০২১   আপডেট: ১১:০২, ১৮ আগস্ট ২০২১
দীপিকার জায়গা নিলেন প্রিয়াঙ্কা

জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত এপ্রিলে মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ (এমএএমআই)- এর চেয়ারপারসনের পদ থেকে সরে দাঁড়ান এই অভিনেত্রী। এবার তার জায়গা নিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজের ট্রাস্টি বোর্ডের পক্ষ থেকে প্রিয়াঙ্কাকে এই পদের জন্য মনোনীত করা হয়েছে। এই ট্রাস্টি বোর্ডে রয়েছেন— নীতা এম আম্বানি (সহ-চেয়ারপারসন), অনুপমা চোপড়া (উৎসব পরিচালক), অজয় বিজলি, আনন্দ জি মাহিন্দ্রা, ফারহান আখতার, ইশা আম্বানি, কবির খান, কৌস্তুভ ধাভসে, কিরণ রাও, রানা দগ্গুবাতি, রিতেশ দেশমুখ, রোহান সিপ্পি, সিদ্ধার্থ রায় কাপুর, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিশাল ভরদ্বাজ ও জয়া আখতার।

এক বিবৃতিতে প্রিয়াঙ্কা জানান, তিনি জিও এমএএমআই ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপারসন পদ পেয়ে গর্বিত। এই টিমের নারী সদস্যদের সঙ্গে কাজ করতে তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পাশাপাশি এই ফিল্ম ফেস্টিভ্যালকে পরবর্তী ধাপে নিতে চান প্রিয়াঙ্কা।

এই অভিনেত্রীর ভাষায়, ‘আমি নতুন চিন্তাধারা দিয়ে এই উৎসবকে বিশ্বের সামনে একটি মর্যাদাপূর্ণ জায়গা দেওয়ার জন্য খুব উচ্ছ্বাসের সঙ্গে কাজ শুরু করেছি। সিনেমার ধরন খুব দ্রুত পরিবর্তন হয়েছে। আমাদের কাছে সিনেমা ও বিনোদন এখন ভিন্ন বিষয়। এর ধারাবাহিকতায় আমরা যে ধরনের সিনেমা দেখি সেদিকেই অগ্রসর হচ্ছি। ভারতীয় সিনেমার প্রতি আমার আস্থা রয়েছে এবং সব সময়ই সহযোগিতা করে এসেছি। এবার একসঙ্গে আমরা একটি শক্ত প্ল্যাটফর্ম তৈরি করতে পারব এবং বিশ্ববাসীর কাছে ভারতীয় সিনেমাকে তুলে ধরবো’।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়