ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শ্বশুরবাড়ি এলাকায় পার্ক প্রতিষ্ঠা করলেন সালমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:১২, ২২ সেপ্টেম্বর ২০২১

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা তার শ্বশুরবাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে একটি পার্ক গড়ে তুলেছেন। এ উপজেলার জুগলী ইউনিয়নের তালতলা গ্রামে প্রায় ৬ একর জায়গায় জুড়ে গড়ে তুলেছেন এই বিনোদন কেন্দ্রটি। যার নাম রেখেছেন ইউরোপিয়ান পার্ক।

সোমবার (২০ সেপ্টেম্বর) নবনির্মিত পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং। এ সময় উপস্থিত ছিলেন—নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা প্রমুখ।

উদ্বোধনের পর দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় পার্কটি। এ সময় আগতদের স্বাগত জানান সালমা ও তার স্বামী অ্যাডভোকেট সানাউল্লাহ নূরে সাগর।

দীর্ঘদিনের স্বপ্নের ফসল ইউরোপিয়ান পার্ক। তা জানিয়ে সংগীতশিল্পী সালমা বলেন—‘শিশুদের মানসিক ও শারীরিক বিকাশের জন্য প্রয়োজনীয় বিনোদনের স্থানগুলো হারিয়ে যাচ্ছে। সেই ভাবনা থেকেই দীর্ঘদিন ধরে এমন একটি পার্ক প্রতিষ্ঠার পরিকল্পনা ছিল। সেই পরিকল্পনার বাস্তবায়ন হলো ভেবে খুব ভালো লাগছে। প্রত্যাশা করছি বিনোদন ব্যবস্থায় এই পার্কটি একটু ভিন্নমাত্রা যোগ করবে দর্শনার্থীদের কাছে। কিছু কাজ এখনো বাকি রয়েছে, খুব শিগগির তা শেষ হবে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়