ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালমানের যে সম্পর্ক সবচেয়ে বেশিদিন টিকেছে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৪২, ২৪ সেপ্টেম্বর ২০২১
সালমানের যে সম্পর্ক সবচেয়ে বেশিদিন টিকেছে

বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পাশাপাশি ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। একমাত্র এই শোয়ের সঙ্গেই তার সম্পর্ক দীর্ঘদিন টিকে আছে বলে জানিয়েছেন তিনি।

কয়েকদিন পরেই ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৫তম সিজন শুরু হচ্ছে। সম্প্রতি এই শোয়ের যাত্রা শুরু উপলক্ষে ভারতের মধ্যপ্রদেশে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে হাজির ছিলেন প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য ও আরতি সিং। সালমানও ছিলেন সেখানে।

অনুষ্ঠানে উপস্থিত সংবাদিকদের এক প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, ‘বিগবসই আমার একমাত্র সম্পর্ক যা এতদিন ধরে টিকে আছে। বিগবসের সঙ্গে আমার সম্পর্ক জীবনে স্থায়ী ফ্যাক্টর এনেছে। আমরা দুজনেই অবিবাহিত। সেই কারণেই আমাদের জীবনে আমরাই হলাম বস।’

তিনি আরো বলেন, ‘এই শো আমার ধৈর্য কতটা তা মাপতে সাহায্য করে। আমি চেষ্টা করি প্রতিযোগীদের কিছু বলব না। কিন্তু প্রতিবার এমন কিছু না কিছু হয় যে আমাকে ঢুকে পড়তে হয়। এমন নয় যে, ইচ্ছাকৃতভাবে তাদেরকে আমি বকাঝকা করি। টিম হিসেবে যদি তারা ভুল কিছু করেন তা শুধরে দেওয়াই আমার কাজ।’

আগামী ২ অক্টোবর থেকে ‘বিগবস’ রিয়েলিটি শোয়ের এবারের আসর শুরু হবে। এবার প্রতিযোগী হিসেবে কারা থাকবেন তা নিয়ে ইতোমধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়