Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

মেকআপ ছাড়াই শুটিং করছেন বাপ্পি-মিতু

প্রকাশিত: ১৪:৩৬, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৩৯, ২৫ সেপ্টেম্বর ২০২১
মেকআপ ছাড়াই শুটিং করছেন বাপ্পি-মিতু

সাধারণত চলচ্চিত্রের পর্দায় শিল্পীদের  বিনা মেকআপে দেখা যায় না। কিন্তু চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু মেকআপ ছাড়াই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। চরিত্রের প্রয়োজনে এ ভাবে তারা শুটিং করছেন বলে জানান নির্মাতা কাজী হায়াৎ।

‘জয় বাংলা’ সিনেমায় তাদের ন্যাচারাল লুকে দেখা যাবে। আজ ২৫ সেপ্টেম্বর এফডিসিতে এই সিনেমার শুটিং শুরু হয়েছে।

কাজী হায়াৎ জানান, বৃষ্টির জন্য আপাতত শুটিং বন্ধ রয়েছে। বৃষ্টি কমলে আবারো শুটিং শুরু হবে।

মুক্তিযুদ্ধ নিয়ে প্রখ্যাত সাহিত্যিক ও অধ্যাপক মুনতাসির মামুনের কিশোর উপন্যাস ‘জয় বাংলা’ অবলম্বনে নির্মিত হচ্ছে এ সিনেমা। ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে এটি। এ প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, ‘‘মুনতাসির মামুন স্যারের ‘জয় বাংলা’ উপন্যাস নিয়ে নতুন করে বলার কিছু নেই। এটি পর্দায় উপস্থাপন করবেন কাজী হায়াতের মতো বড় নির্মাতা। তাদের সঙ্গে যুক্ত হতে পারা সৌভাগ্যের বলে মনে করছি।”

‘জয় বাংলা’ নির্মাতার ৫১তম সিনেমা। তার এ সিনেমায় সম্পৃক্ত হতে পেরে উচ্ছ্বসিত জাহারা মিতু। এ অভিনেত্রী বলেন, ‘‘জয় বাংলা’ উপন্যাস আমি অনেক আগেই পড়েছি। আমার প্রিয় উপন্যাসের মধ্যা অন্যতম এটি। সেই উপন্যাসে এবার অভিনয় করব ভাবতেই ভালো লাগছে।”

‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক বাপ্পি চৌধুরীর। এরপর উপহার দিয়েছেন বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা। এদিকে মডেল-অভিনেত্রী জাহারা মিতু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন।চলচ্চিত্রে নাম লেখান শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমার মাধ্যমে।

ঢাকা/রাহাত সাইফুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়