Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

নানা সংশয় নিয়ে ‘বাহার’র নতুন মৌসুম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:০৩, ২৬ সেপ্টেম্বর ২০২১
নানা সংশয় নিয়ে ‘বাহার’র নতুন মৌসুম

বাহারের জীবনে সার্প ফিরে আসবে কি আসবে না—এই সংশয় নিয়েই শুরু হচ্ছে দ্বিতীয় সিজন। আবেগ আর ইন্দ্রিয় জ্বালায় সার্প যখন বাহার, নিসান আর দোরুককে পাগলের মতো খুঁজে বেড়াচ্ছে, ঠিক তখন আরিফের সঙ্গে বাহারের সম্পর্ক আরো পরিণত হতে থাকে। তবে কী বাহার সার্পকে ভুলে আরিফকে নিয়েই নতুন জীবন সাজানোর স্বপ্ন দেখছে?

বাহারের বেঁচে থাকার একমাত্র অবলম্বন বোন ম‌্যারো দিয়ে তাকে কী সাহায‌্য করবে তারই চিরশত্রু শিরিন? নাকি সার্পের অস্তিত্ব গোপন করতে মেতে উঠবে কোনো নতুন ষড়যন্ত্রে? এমন নানা প্রশ্ন ও সংশয় নিয়ে শুরু হচ্ছে বাংলায় ডাবিং করা তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর দ্বিতীয় মৌসুম। আগামী ২৭ সেপ্টেম্বর প্রচার হবে নতুন সিজনের প্রথম পর্ব। প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে এটি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দীপ্ত টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। এসময় উপস্থিত ছিলেন দীপ্ত টিভির প্রধান নির্বাহী ফুয়াদ চৌধুরী ও চ্যানেলটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা জানায়, ‘সুলতান সুলেমান’ দিয়ে দর্শক তৈরি হয়েছিল। এরপর আরো কিছু টার্কিশ সিরিজ প্রচার করি আমরা। সেগুলোও ভালো প্রভাব রাখে। আর বর্তমানে ‘বাহার’ সেটার বেশি সুফল পাচ্ছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এটি নিয়ে আলোচনাটা বেশি।

সিরিয়ালটির বিভিন্ন চরিত্রে কণ্ঠাভিনেতা হিসেবে কাজ করেছেন—বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (সাকি ফারজানা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), মুসা দেমির (অশোক কুমার বসাক), ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা)। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়