Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

নিরব-বুবলীর বিরুদ্ধে অভিযোগ, বাদ পড়তে পারেন পরবর্তী সিনেমায়

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:২২, ২৭ সেপ্টেম্বর ২০২১
নিরব-বুবলীর বিরুদ্ধে অভিযোগ, বাদ পড়তে পারেন পরবর্তী সিনেমায়

সিনেমা নির্মাণ থেকে মুক্তি পর্যন্ত অনেকগুলো ধাপ পার হতে হয়। এর মধ্যে সিনেমা মুক্তির আগে প্রচার-প্রচারণা যুক্ত থাকে। সাধারণত সিনেমা মুক্তির আগে শিল্পীরা বিশেষ করে নায়ক-নায়িকারা প্রচারে অংশ নেন। কিন্তু দীর্ঘদিন পর বিগ বাজেটের সিনেমা ‘চোখ’ মুক্তি পাচ্ছে অথচ শিল্পীদের প্রচারণায় দেখা যাচ্ছে না।

খোঁজ নিয়ে জানা যায়, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ জন্য সিনেমার নায়ক-নায়িকার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন।

এ সিনেমার মূল দুটি চরিত্রে রয়েছেন নিরব ও বুবলী।

শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় রাইজিংবিডিকে বলেন, ‘‘চোখ’ সিনেমাটি আগামী ১ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে। করোনার কারণে যেখানে দীর্ঘদিন বিগ বাজেটের সিনেমা মুক্তি পায়নি, সেখানে আমরা সাহস করে মুক্তি দিচ্ছি। কিন্তু সিনেমার নায়ক-নায়িকাকে প্রচারণার জন্য পাচ্ছি না। নিরবকে ফোনেই পাওয়া যাচ্ছে না। বুবলীও সহযোগিতা করছেন না।’

শাপলা মিডিয়ার পরবর্তী সিনেমায় তাদের নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে অপূর্ব বলেন, ‘এভাবে করলে কীভাবে নেব।’

এ দিকে বিষয়টি জানতে নিরব ও বুবলীকে এই প্রতিবেদক ফোন করলে অপর প্রান্ত থেকে দুজনের কেউই ফোন রিসিভ করেননি। 

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে প্রায় ডজনখানেক সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিব খানের বৃত্ত ভেঙে তাকে বেরিয়ে আসতে দেখা যাবে।

আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় ‘রাকেশ’ চরিত্রে নিরব, ‘জয়’ চরিত্রে রোশান আর ‘রেজনি’ চরিত্রে বুবলীকে দেখা যাবে। আক্ষেপ নিয়ে পরিচালক আসিফ ইকবাল জুয়েল বলেন, সিনেমার প্রচারণায় রোশান সহযোগিতা করলেও নিরবকে পাচ্ছি না। বর্তমানে ডিজিটাল মাধ্যম প্রচারণার একটি গুরুত্বপূর্ণ অংশ। রোশান প্রচারণায় অংশ নিলেও নিরব ভাই নীরবই রয়েছেন। প্রথম সিনেমায় তিক্ত অভিজ্ঞতা হয়েছে আমার। আমি ফোন করে তাকে পোস্ট করতে বললেও এখনও পর্যন্ত একটি পোস্টও দেখতে পেলাম না। তিনি আমার পছন্দের ও কাছের মানুষ। কিন্তু এখনও প্রচারণায় অংশ নিলেন না এটিই খুবই দুঃখজনক। 

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়