Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

রাহুল-সন্দীপ্তার প্রেম নিয়ে জোর জল্পনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৩১, ১৭ অক্টোবর ২০২১
রাহুল-সন্দীপ্তার প্রেম নিয়ে জোর জল্পনা

ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। এ সংসার ভাঙনের পর কলকাতার টিভি অভিনেত্রী সন্দীপ্তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি! যদিও এ সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি এই অভিনেতা। কয়েক দিন আগে প্রেমিকা সন্দীপ্তার সঙ্গে অবসর যাপনের জন্য গিয়েছিলেন রাহুল। তারপর থেকে ফের শুরু হয়েছে জোর জল্পনা।

দুর্গাপূজার সপ্তমীর দিন স্কুলের বন্ধুদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন রাহুল। তাদের সঙ্গে ছিলেন অভিনেত্রী সন্দীপ্তাও। এ খবর প্রকাশ‌্যে আসার পর রাহুল বলেন—‘গত ছয় বছর ধরে আমি আর সন্দীপ্তা বন্ধু। এখন শুধু তা-ই নয়, ও আমার সবচেয়ে ভালো বন্ধু। সে জন্যই স্কুলের বন্ধুদের দলে সন্দীপ্তাকেও জুড়ে নিয়েছিলাম। তার উপরে আমার জন্মদিন ছিল। সন্দীপ্তা না থাকলে কি হয়! এর সঙ্গে প্রেমের কোনো সম্পর্ক নেই। নিছকই বন্ধুদের বেড়াতে যাওয়া। ছেলে-মেয়ের জন‌্য আলাদা আলাদা ডর্মিটরি নেওয়া হয়েছিল। একেবারে ছোটবেলায় ঘুরে বেড়ানোর মতো।’

রাহুল-সন্দীপ্তার প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই টলিপাড়ায় উড়ছে। অনেকে বলেন, সন্দীপ্তার কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে সংসার ভেঙেছে রাহুলের। গৌরব-দেবলীনার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও একসঙ্গে হাজির হন রাহুল-সন্দীপ্তা। বিয়ের অনুষ্ঠানে এ জুটির উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জন নতুন করে উসকে দিয়েছিল। এরপর সন্দীপ্তা ও তার বাবা-মায়ের সঙ্গে অবসর যাপনের জন‌্য গিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন তারা।

এর আগে সন্দীপ্তার সঙ্গে বিয়ের বিষয়ে রাহুল বলেছিলেন—‘বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না!’ অন্যদিকে সন্দীপ্তা সেন বলেন—‘আমি আর রাহুল খুব ভালো বন্ধু। আমাদের সম্পর্কে আর কত বানিয়ে বানিয়ে কথা ছড়াবেন বলুন তো?’

মেগা ধারাবাহিক ‘আয় খুকু আয়’-এ রাহুলের বিপরীতে অভিনয় করেন সন্দীপ্তা। সিরিয়ালটি বন্ধ হওয়ার পর বিদেশ ভ্রমণে গিয়েছিলেন সন্দীপ্তা। কিন্তু টলিপাড়ার বাতাসে বইছিল—ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে নাকি তার ‘বিশেষ বন্ধু’ রাহুল ব্যানার্জিও ছিলেন। শুধু তাই নয়, রাহুল-সন্দীপ্তা বিয়ে করেছেন বলেও চলতি বছরের শুরুতে গুঞ্জন ওঠেছিল। যদিও এমন খবরে রাহুল আকাশ থেকে পড়েছিলেন!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়