Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

কৌশানীর পর এবার ইলিশের রাজধানী চাঁদপুরে বনি সেনগুপ্ত

প্রকাশিত: ১৮:৩৭, ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৪২, ১৭ অক্টোবর ২০২১
কৌশানীর পর এবার ইলিশের রাজধানী চাঁদপুরে বনি সেনগুপ্ত

কৌশানী-বনির প্রেম এখন তুঙ্গে। এ কথা সবারই জানা। কিছুদিন আগে কৌশানী মুখোপাধ্যায় বাংলাদেশে এসেছিলেন। শুটিং করেছেন ইলিশের রাজধানী খ্যাত চাঁদপুরে। সম্প্রতি কলকাতায় ফিরে গেছেন তিনি। এবার এলেন তার প্রেমিক কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। রোববার (১৭ অক্টোবর) দুপুরে ঢাকায় পৌঁছান তিনি।

দেশের ‘মানব দানব’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন বনি। আর এজন‌্য তার বাংলাদেশ সফর। এরই মধ্যে ঢাকা ছেড়ে চাঁদপুরে গিয়েছেন এই অভিনেতা। বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমায় বনির বিপরীতে অভিনয় করছেন নবাগত রাশিদা জাহান শালুক। সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন, ‘‘বনি দুপুরে ঢাকায় পৌঁছান। কিছু সময় বিশ্রাম নিয়ে বিকালে চাঁদপুরের উদ্দেশ‌্যে রওনা দেন বনি। আগামীকাল থেকে ‘মানব দানব’ সিনেমার শুটিং শুরু হবে। বনি ছাড়াও সিনেমাটির শুটিং করতে ঢাকায় এসেছেন রজতাভ দত্ত ও ভরত কলসহ অনেকে।’’

এর আগে শামীম আহমেদ রনি পরিচালিত ‘ছুটি’ ও ‘ধাঁধা’ সিনেমার শুটিং করেছেন বনি। সিনেমা দুটিতে তার নায়িকা কলকাতার কৌশানী মুখোপাধ্যায়। এ সিনেমাগুলো প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

কৌশানী মুখোপাধ্যায় গত ২৭ সেপ্টেম্বর ঢাকায় আসেন। ওই দিনই চলে যান ইলিশের রাজধানী খ্যাত চাঁদপুরে। পূজন মজুমদারের পরিচালনায় ‘প্রিয়া রে’ সিনেমায় শান্ত খানের নায়িকা চরিত্রে অভিনয় করেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়