Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২২ রবিউস সানি ১৪৪৩

যেমন ছিল পরীমনির জন্মদিন

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৩৯, ২৫ অক্টোবর ২০২১
যেমন ছিল পরীমনির জন্মদিন

গ্ল্যামার-কন্যা পরীমনির জন্মদিন মানেই বিলাস বহুল আয়োজন। তার যে কোনো উদযাপন ভিন্নধর্মী এবং প্রশংসিত হয়। বিশেষ করে এই চিত্রনায়িকা জন্মদিনটি প্রতি বছর ভিন্ন আঙ্গিকে ঘটা করে উদযাপন করেন।

যে কোনো একটি থিম নির্ধারণ করে সাজানো হয় পরীমনির জন্মদিনের অনুষ্ঠান। এবারো ব্যতিক্রম হয়নি। এবার তিনি শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজনদের কার্ড দিয়ে আমন্ত্রণ করেছেন। কার্ড হাতে পেয়ে অনেকেই মনে করেছেন এটি বিমানের টিকিট। আমন্ত্রণপত্রে বোর্ডিং পাস লেখার পাশাপাশি বিমানের ছবিও ছিল। 

রাজধানীর রেডিসন হোটেলের হলরুম সেজেছিল লাল-সাদায়। সেখানে প্রবেশ করতেই মনে হচ্ছিল বিমানের ভেতর প্রবেশ করছি। বিমানের আদলে সাজানো হয়েছিল হলরুম। যেখানে ছিল বোর্ডিং পাস, আসন, অ্যাপায়নসহ সবকিছুর ব্যবস্থা। 

রাত ১০টায় হলরুমে তৈরি বিমানের সিঁড়ি থেকে নেমে আসেন পরীমনি। এরপর কিছুক্ষণ চলে ফটোসেশন। এ সময় ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাদশার ‘বাউলা’ গান বাজতে থাকে। গানের তালে নাচতে নাচতে পরীমনি এগিয়ে যান অতিথিদের দিকে। তার বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। তার পরনে ছিল বিশেষ কায়দায় বানানো স্কার্ট, যা তিনি লুঙ্গিতে রূপান্তর করে নেন। 

এরপরই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে পরীমনি নাচে যোগ দেন। তার সঙ্গে সামিল হন পরীর কাছের কিছু মানুষ। নাচের এক পর্যায়ে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমও অংশ নেন। এ ছাড়া ২৩ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে কেক কাটেন এই নায়িকা। কেকের উপরেও ছিল উড়ো জাহাজের রেপ্লিকা। 

এর আগে বিশেষ দিন উদযাপন করতে ‘গুণিন’ ওয়েব ফিল্মের সেট থেকে ছুটি নিয়ে ঢাকায় ফেরেন এই চিত্রনায়িকা।

প্রতি বছরই তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখা হয়। এবার পুরুষদের জন্য সাদা আর নারীদের জন্য লাল ড্রেস কোড নির্ধারণ করা হয়। আমন্ত্রণপত্রে লেখা ছিল: ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো। আমার সঙ্গে ওড়ো’। কথাটি বাস্তবে রূপ দিতেই সম্ভবত এই অনুষ্ঠানের স্লোগান ছিল ‘ফ্লাই উইথ পরীমনি’।

অনুষ্ঠানে উপস্থিত গণমাধ্যম বন্ধুদের জন্য কোনো অফিসিয়াল মন্তব্য করেননি পরীমনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখানে আপনাদের দাওয়াত শুধু আমার জন্মদিনের পার্টির জন্য, নিউজের জন্য নয়। পরীমনির নিউজের আর দরকার নেই। আপনারা এসেছেন এতেই আমি আপ্লুত।’ 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়