Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

ছেলে গ্রেপ্তারের পরও অক্ষুণ্ন শাহরুখের ভাবমূর্তি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৪৯, ২৮ অক্টোবর ২০২১
ছেলে গ্রেপ্তারের পরও অক্ষুণ্ন শাহরুখের ভাবমূর্তি!

‘বলিউড বাদশা’ শাহরুখ খান। দীর্ঘদিন ধরে ভক্তদের মনে রাজত্ব করছেন তিনি।

সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন তার বড় ছেলে আরিয়ান খান। এরপরই তার ভাবমূর্তি নষ্ট হওয়া নিয়ে ভক্তদের মনে শঙ্কা তৈরি হয়। তবে ছেলের ঘটনায় এই অভিনেতার ভাবমূর্তি অক্ষুণ্ন রয়েছে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা।

ধারণা করা হয়েছিল, ছেলের মাদক মামলায় গ্রেপ্তারের পর শাহরুখের ব্র্যান্ড ভ্যালু কমে যেতে পারে। একটি অনলাইন কোচিং অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার শাহরুখ। আরিয়ানের গ্রেপ্তারের পর প্রতিষ্ঠানটি শাহরুখ অভিনীত বিজ্ঞাপন বন্ধ করলে গুঞ্জন আরো জোরালো হয়। তবে কিছুদিন আগে ক্যাডবেরি চকোলেটের একটি বিজ্ঞাপন সেই গুঞ্জনের আগুনে পানি ঢেলেছে। ছেলেকে নিয়ে বিতর্কের মাঝেই দারুণ জনপ্রিয় হয়েছে এই বিজ্ঞাপন।

শুধু তাই নয়, এই বিজ্ঞাপন প্রশংসীত হওয়ায় অনলাইন কোচিং অ্যাপটি শাহরুখের সঙ্গে তাদের বিজ্ঞাপন নতুন করে প্রচার শুরু করেছে। এতে স্পষ্ট হয়েছে, আরিয়ানের গ্রেপ্তারের কারণে শাহরুখের ভাবমূর্তি একবিন্দুও নষ্ট হয়নি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি রয়েছেন শাহরুখপুত্র। শুরুতে কোভিড-১৯ পরীক্ষার পর কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হলেও পরে সাধারণ বন্দিদের সঙ্গে থাকছেন আরিয়ান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়