Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

আরিয়ান গ্রেপ্তার হওয়ায় বিপদে নকল শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ১২ অক্টোবর ২০২১   আপডেট: ১২:২৫, ১২ অক্টোবর ২০২১
আরিয়ান গ্রেপ্তার হওয়ায় বিপদে নকল শাহরুখ

মাদক মামলায় গ্রেপ্তার সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে কারাগারে তিনি।

এদিকে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর বিপদে পড়েছেন রাজু রাহিকওয়ার। অনেকটাই শাহরুখের মতো দেখতে তিনি। বিভিন্ন অনুষ্ঠানে ‘বলিউড বাদশা’র মিমিক্রি করেন। এটিই তার পেশা। কিন্তু শাহরুখ পুত্র গ্রেপ্তারের পর থেকে তার শো বাতিল হতে শুরু করেছে। ভীষণ বিপদে পড়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাজু রাহিকওয়ার বলেন, “প্রায় দেড় বছর পর আবার কাজে ফিরেছিলাম, কারণ করোনা মহামারির কারণে কোনো অনুষ্ঠান ছিল না। মহামারির পর সবকিছু একটু ভালোভাবে শুরু হয়েছিল। আগামী ১০ অক্টোবর জয়পুরে একটি জন্মদিনের অনুষ্ঠানে এবং তার পরের সপ্তাহেই একই শহরে অপর একটি অনুষ্ঠান অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু দু’টোই বাতিল হয়েছে। আয়োজকরা আমাকে বলেছে, ‘শাহরুখের বর্তমান পরিস্থিতিতে মানুষ স্বস্তিবোধ করছেন না।’ তবে এটি সাময়িক ব্যাপার। আমি নিশ্চিত শাহরুখ ভাই আরো শক্তিশালী হয়ে ফিরবেন।”

রাজু জানান, এই দুই অনুষ্ঠানের অর্থ দিয়ে ছেলের স্কুলের ফি দিতে চেয়েছিলেন। এখন বিকল্প খুঁজছেন। তবে শাহরুখকে নিয়ে তার কোনো অভিযোগ নেই। এই অভিনেতাকে ঈশ্বর মনে করেন তিনি। তার ভাষায়, ‘শাহরুখের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। তার জন্য আমার কাজ বিসর্জন দিতে রাজি আছি। শাহরুখ ভাইয়ের জন্য আমি আজকের পরিচিতি পেয়েছি। আজ আমি যা হয়েছি তা তাকে দেখেই। তিনি আমার ঈশ্বর। এখন তার পরিবার কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে এবং আমিও তাই। আমি চাই আরিয়ান দ্রুত বাড়ি ফিরে আসুক।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়