ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাদক সেবনের কথা স্বীকার করেছেন শাহরুখ পুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৫০, ৩ অক্টোবর ২০২১
মাদক সেবনের কথা স্বীকার করেছেন শাহরুখ পুত্র

মাদক সেবনের কথা স্বীকার করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ পুত্র আরিয়ান খান। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) বরাত দিয়ে এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে প্রায় ছয় ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন।

আরিয়ান অনুশোচনা প্রকাশ করে জানান, মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনো এমন কিছু করেননি তিনি।

এদিকে ছেলেকে ছাড়াতে প্রসিদ্ধ আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। ইতোমধ্যে আইনজীবীর প্রতিনিধিরা এনসিবি-এর দপ্তরে পৌঁছেছেন।

এনসিবি সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা আরো জানিয়েছে, শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন—সবকিছুই এখন পর্যবেক্ষণ করা হচ্ছে। কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কিনা সেটিও তদন্ত করা হচ্ছে।

শনিবার রাতে কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়। মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে। পাশাপাশি আটজনকে আটক করা হয়। তাদের সবাই গ্রেপ্তার হতে পারেন বলে শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়