Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

কারাগারের ভাত, ডাল, রুটিই খেতে হবে শাহরুখ পুত্রকে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ৯ অক্টোবর ২০২১  
কারাগারের ভাত, ডাল, রুটিই খেতে হবে শাহরুখ পুত্রকে

মাদক মামলায় বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে আছেন আরিয়ান খান। সুপারস্টার শাহরুখ খানের পুত্রকে সেখানে কারাগারের খাবারই খেতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, তিন থেকে পাঁচ দিন কারাগারের কোয়ারেন্টাইন সেলে থাকবেন আরিয়ান। প্রতিদিন তাকে সকাল ছয়টায় ঘুম থেকে উঠতে এবং এরপর সাতটার মধ্যে সকালের নাস্তা শেষ করতে হবে। শুধু কারাগারের খাবারই পাবেন তিনি। বাহির থেকে কোনো খাবার দেওয়া হবে না।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, আরিয়ান বেলা এগারোটার মধ্যে দুপুরের খাবার পাবেন। রাত ও দুপুরের খাবার হিসেবে তাকে দেওয়া হবে রুটি, সবজি, ভাত, ডাল। তবে চাইলে কারাগারের ক্যান্টিন থেকে বাড়তি খাবার নিতে পারবেন তিনি। এজন্য বাড়তি খরচ করতে হবে। মানি অর্ডারের মাধ্যমে সেই অর্থ তার কাছে পাঠাতে হবে।

দুপুরের খাবারের পর কারাবন্দিদের ঘুরতে দেওয়া হয়। কিন্তু কোয়ারেন্টাইনে থাকার জন্য আরিয়ান সেই সুযোগ পাবেন না।

গত ৭ অক্টোবর আরিয়ানসহ অন্য গ্রেপ্তারকৃতদের মেট্রোপলিটন আদালতে হাজির করা হয়। এ সময় আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে ১৪ দিন বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত। এ রায়ের পরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তবর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) সেটিও নাচক হয়েছে। আগামী সোমবার জামিনের পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়