ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হাজারো মানুষের পাশে থাকেন শাহরুখ, তার পাশে কেউ নেই: সঞ্জয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ২৬ অক্টোবর ২০২১  
হাজারো মানুষের পাশে থাকেন শাহরুখ, তার পাশে কেউ নেই: সঞ্জয়

বলিউড সুপারস্টার শাহরুখ খান। মানুষের দুঃসময়ে পাশে থাকেন। করোনা মহামারির সময়ও ইন্ডাস্ট্রির মানুষের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু তার দুর্দিনে কেউ নেই। এমনটাই দাবি করে ক্ষোভ প্রকাশ করেছেন নির্মাতা সঞ্জয় গুপ্তা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির হাজার হাজার মানুষকে চাকরি ও জীবিকা নির্বাহের সুযোগ দিয়েছেন এবং দিচ্ছেন শাহরুখ। সিনেমা জগতের সকল বিপদে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু তার দুর্দিনে ইন্ডাস্ট্রির মানুষের নীরব ভূমিকা পালন লজ্জা ছাড়া আর কিছুই নয়।’

এরই মধ্যে সালমান খান, টুইঙ্কেল খান্না, হ্যানসাল মেহতা, স্বারা ভাস্কর, পূজা ভাট, মিকা সিংসহ অনেকেই শাহরুখের পক্ষে কথা বলেছেন। তবে বলিউডের বিরাট একটি অংশ এখনো বিষয়টি নিয়ে চুপ রয়েছেন।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রাখা হয়েছে তাকে। মঙ্গলবার (২৬ অক্টোবর) বোম্বে হাই কোর্টে তার জামিন শুনানি চলছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়