ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মহেশের সিনেমা থেকে সরে গেলেন পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৫৪, ২৮ নভেম্বর ২০২১
মহেশের সিনেমা থেকে সরে গেলেন পূজা

ভারতীয় দক্ষিণী সিনেমার এই সময়ে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। বলিউড সিনেমাতেও অভিনয় করেন। ‘প্রিন্স অব টলিউড’খ্যাত মহেশ বাবুর একটি সিনেমায় অভিনয়ের কথা থাকলেও সরে গেলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত একটি সিনেমায় মহেশের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল পূজার। খুব শিগগির এটির শুটিং শুটিংর কথা ছিল। কিন্তু শিডিউল জটিলতায় এই সিনেমাটি আর করছেন না পূজা।

জানা গেছে, ইতোমধ্যে নির্মাতাদের তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। নির্মাতারাও তার বিকল্প খুঁজতে শুরু করেছেন। শোনা যাচ্ছে, অভিনেত্রী রাশমিকা মান্দানাকে সিনেমাটিতে নায়িকা চরিত্রে দেখা যেতে পারে।

বর্তমানে পূজার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন অখিল আক্কিনেনি। প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় এটি। এছাড়া সালমান খানের বিপরীতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’এবং রাম চরণের  সঙ্গে ‘আচার্য’ সিনেমায় রোমান্স করবেন এই অভিনেত্রী। থালাপতি বিজয়ের সঙ্গে ‘বিস্ট’ সিনেমাতেও তিনি অভিনয় করছেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়