ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অপু-শিরিনের ‘এক্সপ্রেস ক্যাফে’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ৪ ডিসেম্বর ২০২১  
অপু-শিরিনের ‘এক্সপ্রেস ক্যাফে’

একজন রুপালি জগতের মানুষ, অন্যজন ক্রীড়াঙ্গনের মানুষ। দুই ভুবনের দুই বাসিন্দা এবার এক হলেন।

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও রেসলার শিরিন সুলতানা এবার ব্যবসায়ী হিসেবে একত্রে নাম লেখালেন। ঢাকার অভিজাত শপিংমল যমুনা ফিউচার পার্কে ‘এক্সপ্রেস ক্যাফে’ নামে একটি কফিশপ দিয়েছেন তারা।

যমুনা ফিউচার পার্কের ৫ম তলায় ভোগ লাইফ স্টাইল লাউঞ্জে শুক্রবার বিকালে কফি শপ উদ্বোধন করেন যমুনা গ্রুপ ও সানোয়ারা গ্রুপের পরিচালক কামরুল ইসলাম। ‘এক্সপ্রেস ক্যাফে’র স্বত্বাধিকারী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জাতীয় ক্রীড়াবিদ শিরিন সুলতানা এ সময় সেখানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার রেহানা পারভীন, চিত্রনায়ক জয় চৌধুরী। রেস্টুরেন্টটি পরিচালনা করছেন ইভান স্যামুয়েল।

অপু বিশ্বাস বলেন, ‘কফির পাশাপাশি ফিউচার ফিটনেস ব্যায়ামাগারে আসা ব্যক্তিদের জন্য সকালের নাস্তা থাকবে। একই সঙ্গে নিজস্ব বাগান থেকে আনা লেবু, আনারসসহ বিভিন্ন ফলমূল পাওয়া যাবে এখানে। খামার থেকে সরাসরি আনা হবে গরুর দুধ। প্রতি মঙ্গলবার থাকবে নিজস্ব খামার থেকে আনা রান্না করা হাঁসের মাংস। চালের রুটির সঙ্গে এ মাংস পরিবেশন করা হবে।’

অনুষ্ঠানে ক্রীড়াবিদ শিরিন সুলতানা বলেন, ‘এখন থেকে দেশি-বিদেশি কফিপ্রেমীরা জনপ্রিয় নানা ব্র্যান্ডের কফি পাবেন যমুনা ফিউচার পার্কের ভোগ লাইফ স্টাইল লাউঞ্জে। এ শপে এক্সপ্রেসো, অ্যামেরিকানো, ল্যাতে, হ্যাজেলনাট, ফ্লোভারড ল্যাতে, ফ্র্যাপে, রেডিমেট স্টারবাকস কফি পাওয়া যাবে। এ ছাড়া যে কোনো তাজা ফলের জুস মিলবে। পাওয়া যাবে পটেটো ওয়েজেস, কোল্ড র্যাপাস, কেক, ডেজার্ট, স্যান্ডউইচ ইত্যাদি নানা মুখরোচক খাবার।’

অপু বিশ্বাস বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বিভিন্ন ব্র্যান্ডের হয়েও কাজ করছেন তিনি। এদিকে একজন সফল নারী উদ্যোক্তা শিরিন সুলতানা। তার রয়েছে পোল্ট্রি খামার এবং ডেইরি ব্যবসা। এর পাশাপাশি ঢাকার অভিজাত শপিংমল যমুনা ফিউচার পার্কে ভোগ লাইফস্টাইল নামে একটি আধুনিক জিম এবং বিউটি সেলুনও রয়েছে শিরিনের। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়