ঢাকা     সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১০ ১৪২৮ ||  ২০ জমাদিউস সানি ১৪৪৩

‘দোস্তানা-টু’ থেকে বাদ পড়া নিয়ে প্রশ্নে কার্তিকের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১০:৫৮, ৫ ডিসেম্বর ২০২১
‘দোস্তানা-টু’ থেকে বাদ পড়া নিয়ে প্রশ্নে কার্তিকের বক্তব্য

বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। করণ জোহরের প্রযোজনায় ‘দোস্তানা-টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। এমনকি কিছু অংশের শুটিংও করেন। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে সরে যান এই অভিনেতা।

বিষয়টি নিয়ে বলিপাড়ায় অনেক কানাঘুষা হলেও এতদিন চুপ ছিলেন কার্তিক। সম্প্রতি একটি অনুষ্ঠানে এ বিষয়ে প্রশ্ন করা হলে উত্তর দিতে চান না বলে জানান তিনি।

কার্তিক আরিয়ান বলেন, ‘আমি কোনো বলিউড ক্যাম্পের অংশ নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। ভবিষ্যতেও এটিই করবো। করনের দোস্তানা-টু নিয়ে কোনো কথা বলবো না।’

শোনা যায়, কার্তিকের সঙ্গে ধর্মা প্রোডাকশনের মতের অমিলের কারণে এটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা। পরে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপেশাদার আচরণের অভিযোগ তোলা হয়।

‘দোস্তানা টু’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানান, কার্তিক যখন উঠতি অভিনেতা তখনই ‘দোস্তানা টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। কিন্তু বর্তমানে তার বাজার মূল্য অনেক বেশি। তাই পারিশ্রমিক নিয়ে করন জোহরের সঙ্গে এই অভিনেতার বনিবনা হচ্ছিল না। মাঝ পথে পারিশ্রমিক না বাড়িয়ে করন তার প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য একটি সিনেমায় কার্তিককে নেওয়ার আশ্বাস দেন। তিনিও রাজি হন। এদিকে করন তার পরবর্তী ‘মিস্টার লেলে’ ও  ‘যোদ্ধা’ সিনেমায় ভিকি কৌশল ও শহিদ কাপুরকে নেন, যা মেনে নেননি কার্তিক। তিনি করনকে পরবর্তী সিনেমার জন্য লিখিত চুক্তি করতে বলেন। কিন্তু কার্তিকের এই আচরণ পছন্দ হয়নি করনের। এরপর সিনেমা থেকে কার্তিককে বাদ দেওয়া হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়