ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শাহরুখের সিনেমা থেকে সরে গেলেন কার্তিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ২৮ মে ২০২১  
শাহরুখের সিনেমা থেকে সরে গেলেন কার্তিক

বলিউড সুপারস্টার শাহরুখ খান। এই অভিনেতার প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ থেকে নির্মিতব্য একটি সিনেমা থেকে সরে গেলেন অভিনেতা কার্তিক আরিয়ান।

একটি সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৃজনশীল কিছু বিষয়ে মতের অমিল ও চিত্রনাট্য পছন্দ না হওয়ায় স্বেচ্ছায় সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন কার্তিক। এমনকি চুক্তির অর্থও ফেরত দিয়েছেন তিনি। এছাড়া রোমান্টিক ঘরানার সিনেমাটিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। কার্তিক মনে করছেন, তার বিপরীতে এই অভিনেত্রীকে একটু বয়সে বড় মনে হবে।

যদিও এ বিষয়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে চলতি বছরের শেষে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

এর আগে করন জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ সিনেমা থেকে সরে যান কার্তিক। সিনেমার কিছু অংশের শুটিংও করেছিলেন তিনি। শুরুতে শোনা যায়, কার্তিকের সঙ্গে ধর্মা প্রোডাকশনের মতের অমিলের কারণে এটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা। পরে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপেশাদার আচরণের অভিযোগ তোলা হয়। তবে প্রকৃত কারণ এখনো অজানা।

কার্তিক অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজ কাল’। এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘ধামাকা’ সিনেমাটি। পাশাপাশি ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়