Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

শুটিং করেও ‘দোস্তানা টু’ থেকে সরে গেলেন কার্তিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:১১, ১৬ এপ্রিল ২০২১
শুটিং করেও ‘দোস্তানা টু’ থেকে সরে গেলেন কার্তিক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন তিনি। সাড়া জাগানো ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েলের শুটিং শুরু করেছিলেন এই অভিনেতা। কিন্তু সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, নির্মাতাদের সঙ্গে কার্তিকের মতের পার্থক্য দেখা দিয়েছে। এই সিনেমা আর করতে চাইছেন না তিনি। পরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

২০১৯ সালের নভেম্বরে ‘দোস্তানা টু’ সিনেমার শুটিং করেন কার্তিক ও অভিনেত্রী জানভি কাপুর। গত বছর মার্চে শুটিং শুরু করলে করোনা মহামারির কারণে বন্ধ হয়ে যায়। কিছুদিন আগে আবারো এর শুটিংয়ে অংশ নেন কার্তিক-জানভি।

একটি সূত্র বলেন, ‘মতের মিল না হওয়ায় কার্তিক সিনেমাটি করছেন না। যদিও চুক্তিবদ্ধ হওয়ার আগে তিনি চিত্রনাট্য পড়েছেন এবং দুই সপ্তাহের মতো সিনেমার শুটিংও করেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রি এখন এমনিতেই অনেক খারাপ সময় পার করছে, এর মধ্যে কার্তিকের এমন সিদ্ধান্ত সবকিছু উল্টাপাল্টা করে দিয়েছে।’

এদিকে শোনা যাচ্ছে, শুটিং সেটে কার্তিকের অপেশাদার আচরণ ও অতিরিক্তি বাড়াবাড়ির কারণে তাকে বাদ দিয়ে অন্য অভিনেতাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিনেমার প্রযোজক করন জোহর।

‘দোস্তানা’ সিনেমাটিতে অভিনয় করেন অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া ও জন আব্রাহাম। ২০০৮ সালে মুক্তি পাওয়া এই সিনেমা পরিচালনা করেন তরুণ মানসুখানি। অন্যদিকে ‘দোস্তানা টু’ সিনেমায় কার্তিক ছাড়াও অভিনয় করছেন জানভি কাপুর ও নবাগত লক্ষ্য লাওয়ানি। সিনেমাটি পরিচালনা করছেন কলিন ডিকুনহা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়