Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

কঙ্গনাকে পাশে পেলেন কার্তিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১১:১৮, ১৭ এপ্রিল ২০২১
কঙ্গনাকে পাশে পেলেন কার্তিক

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব ইত্যাদি বিভিন্ন বিষয় নিয়ে বেশ সোচ্চার তিনি। বিশেষ করে নির্মাতা করন জোহরের দিকে প্রায়ই অভিযোগের তীর ছোড়েন এই অভিনেত্রী।

সম্প্রতি করন জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ সিনেমা থেকে সরে দাঁড়ান কার্তিক আরিয়ান। যদিও শোনা যাচ্ছে সিমোটি থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। তবে এ বিষয়ে কার্তিকের পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘বলিউড কুইন’খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘কার্তিক নিজের যোগ্যতায় এতদূর এসেছে, নিজেই এগিয়ে যাবে। পাপা জো (করন জোহর) ও তার স্বজন গ্যাংদের কাছে অনুরোধ, তাকে একা ছেড়ে দিন। সুশান্ত সিং রাজপুতের মতো তার পিছে পড়বেন না। তাকে একা ছেড়ে দাও শকুনের দল, দূর হয়ে যাও। এই বাচ্চাদের ভয় পাওয়ার কিছু নেই কার্তিক। তোমাকে দোষারোপ করে সংবাদ প্রকাশ ও অপেশাদার ঘোষণা করে এখন তারা চুপ করে আছেন। তারা সুশান্তের ব্যাপারেও অপেশাদার আচরণ ও মাদক সেবনের গল্প ছড়িয়েছিল।’

অপর এক টুইটে তিনি লেখেন, ‘আমরা তোমার সঙ্গে আছি। যে তোমাকে গড়েনি, সে ভাঙতেও পারবে না। আজ তোমার হয়তো একা লাগছে এবং সবাই দোষারোপ করছে, তবে সবাই এই ড্রামা কুইন জো-কে চেনে। তুমি অনেক ভালো কাজ করছো। নিজের দক্ষতার ওপর বিশ্বাস রাখো। অনেক ভালোবাসা।’

এর আগে জানা যায়, নির্মাতাদের সঙ্গে কার্তিকের মতের পার্থক্য দেখা দিয়েছে। এরপরই ‘দোস্তানা টু’ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যদিও শোনা যাচ্ছে, শুটিং সেটে কার্তিকের অপেশাদার আচরণ ও অতিরিক্তি বাড়াবাড়ির কারণে তাকে বাদ দিয়ে অন্য অভিনেতাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিনেমার প্রযোজক করন জোহর।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়