ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হোটেলের বারান্দা থেকে লাফিয়ে পড়ে মডেলের আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৩১ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:০২, ৩১ জানুয়ারি ২০২২
হোটেলের বারান্দা থেকে লাফিয়ে পড়ে মডেলের আত্মহত্যার চেষ্টা

হোটেলের বারান্দা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক উঠতি মডেল। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতের রাজস্থানের যোধপুরের এই মডেলের নাম গুনগুন উপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, শনিবার (৩০ জানুয়ারি) রাতে গুনগুন উপাধ্যায় উদয়পুর থেকে যোধপুরের একটি হোটেলে উঠেন। ওই হোটেলের ছয়তলার বারান্দা থেকে লাফিয়ে পড়েন তিনি। তার আগে বাবাকে ফোন করেন তিনি। ফোনে গুনগুন বলেন—‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি, চলে গেলে আমার মুখের দিকে তাকিও।’ 

এরপরই বারান্দা থেকে লাফিয়ে পড়েন গুনগুন। দ্রুত তার বাবা গণেশ উপাধ্যায় পুলিশকে ফোন করলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। কিন্তু ততক্ষণে গুনগুন নিচে পড়ে গেছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে পুলিশ।

হাসপাতালের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, গুনগুনের বুকে আঘাত রয়েছে। পায়ের হাড় ভেঙে গেছে। ডাক্তার জানিয়েছেন, তার প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলে তাকে টানা রক্ত দিতে হচ্ছে।

তবে গুনগুন কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন, তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, কিছু বলার অবস্থায় নেই গুনগুন। জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানা যাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়