ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইউক্রেনের শিশুদের জন্য সাহায্য চাইলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২ মার্চ ২০২২   আপডেট: ১৪:৩৫, ২ মার্চ ২০২২
ইউক্রেনের শিশুদের জন্য সাহায্য চাইলেন প্রিয়াঙ্কা

রাশিয়া-ইউক্রেন দ্বন্দ্বে উত্তপ্ত গোটা বিশ্ব। নানা নিষেধাজ্ঞার মাঝেও একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে রুশ সেনারা। জীবন বাঁচাতে ইউক্রেনের নাগরিকরা পার্শ্ববতী দেশে আশ্রয় নিচ্ছেন। উদ্ভূত পরিস্থিতিতে শিশুদের জন্য সাহায্য চাইলেন বলিউডের আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা সিএনএনের একটি প্রতিবেদন শেয়ার করেছেন। ইউক্রেনের সাবওয়ে স্টেশনে বিভিন্ন দেশের নাগরিকদের ভয়াবহ পরিস্থিতির চিত্র তাতে দেখা যায়। ভয়-উৎকণ্ঠা লেগে আছে তাদের চোখে-মুখে।

এই ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘ইউক্রেনের উদ্ভূত পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানকার নিরপরাধ সাধারণ মানুষ প্রচন্ড আতঙ্কে দিন কাটাচ্ছেন। ভবিষ্যতে কী অপেক্ষা করছে তা কেউ জানে না। এই পরিস্থিতি কোন দিকে মোড় নিচ্ছে, এখনই বলা যাচ্ছে না। তবে এই সময়ের রেশ থেকে যাবে। পরবর্তী সময়ে বিশ্বজুড়ে তা প্রতিধ্বনিত হবে।’

চরম বৈশ্বিক সংকটে ইউক্রেনের নিপীড়িত মানুষের প্রতি তার সমর্থন রয়েছে। সেখানকার ভুক্তভোগী মানুষের জন্য বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেন প্রিয়াঙ্কা।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে চরম অনিশ্চয়তার মুখে ইউক্রেনের ৭৫ লাখ শিশুর জীবন। তাদের জন্য ‘জরুরি সাহায্য তহবিল’ খুলেছে ইউনিসেফ। সেখানে সবাইকে সাহায্যের অনুরোধ জানান প্রিয়াঙ্কা। এ পোস্টের সঙ্গে জুড়ে দিয়েছেন লিংক: https://help.unicef.org/ukraine-emergency। এই লিংকে গিয়ে বাংলাদেশ থেকেও যে কেউ পাঠাতে পারবেন সাহায্য।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়