ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

‘নিখোঁজ’ হওয়ার গল্প বলবেন শতাব্দী ওয়াদুদ (ভিডিও)

প্রকাশিত: ১৬:০৪, ১৪ মার্চ ২০২২  

ছুটির দিনে ফারুক আহমেদ তার পরিবারের সঙ্গে দুপুরের খাবার খেতে বসেছেন। ঠিক তখন এমন এক ঘটনা ঘটে যা তাদের জীবন একদম বদলে দেয়। একদল অচেনা লোক পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় ফারুক আহমেদকে। হতবাক হয়ে যায় পুরো পরিবার ও প্রতিবেশীরা।

এ ঘটনার পর ফারুক সাহেবের মেয়ে সাফিয়া তার নিখোঁজ বাবাকে খুঁজতে থাকেন। দিন যায়, সপ্তাহ যায়, মাস ঘুরে বছর যায়; তবুও নিখোঁজ ফারুক আহমেদকে পাওয়া যায় না। সবশেষ কি ফারুক আহমেদকে খুঁজে পাবে তার সন্তানেরা? ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে রিহান রহমান পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ ‘নিখোঁজ’।

৬ পর্বের তারকাবহুল এ সিরিজে আফসানা মিমিকে বহুদিন পর পর্দায় দেখা যাবে। ‘নিখোঁজ’–এর মধ্য দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক হবে তার। তার সঙ্গে এই সিরিজে দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ আরও অনেককে। এতে ফারুক আহমেদের চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। এরই মধ্যে চরকি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ‘নিখোঁজ’-এর টিজার মুক্তি দিয়েছে।

এর আগে পরিচালক রিহান রহমান ওয়েব ফিকশন, টিভিসি তৈরি করলেও ‘নিখোঁজ’ চরকির জন্য বানানো তার প্রথম সিরিজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চরকিতে কাজ করে আমার অন্যরকম একটা অভিজ্ঞতা হয়েছে। আমি একটা ভিন্ন গল্প বলার চেষ্টা করেছি। একটা নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দিতে চেয়েছি।’

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়