ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

রাজামৌলির সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৮, ৩১ মার্চ ২০২২   আপডেট: ০১:৪৮, ১ এপ্রিল ২০২২
রাজামৌলির সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন আলিয়া

এস এস রাজামৌলি পরিচালিত সাড়া জাগানো সিনেমা ‘ট্রিপল আর’। বহুল আলোচিত এই সিনেমার মাধ্যমে ভারতীয় দক্ষিণী সিনেমায় নাম লেখিয়েছেন আলিয়া ভাট। কিন্তু সম্প্রতি গুঞ্জন ওঠে, পরিচালক ও নায়িকার মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়েছে।

তবে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই বিষয়ে মুখ খুলেছেনে আলিয়া ভাট। ইনস্টা-স্টোরিতে লিখেছেন, ‘আমি শুনলাম সকলে বলাবলি করছেন, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে আমি ‘ট্রিপল আর’ সিনেমার পোস্ট মুছে ফেলেছি। কারণ হিসেবে বলা হচ্ছে, আমি নাকি টিমের ওপর বিরক্ত। সকলকে অনুরোধ করছি, এই ধরনের মনগড়া ধারণা ত্যাগ করুন। আমি মাঝেমধ্যে পুরোনো পোস্ট এদিক-ওদিক করে সাজাই, যেন প্রোফাইল দেখতে পরিষ্কার লাগে।’

‘ট্রিপল আর’ সিনেমার সঙ্গে যুক্ত হওয়া তার জন্য পরম পাওয়া উল্লেখ করে এই অভিনেত্রী লিখেছেন, ‘এটা আমার সৌভাগ্য, যে এই ধরনের গুরুত্বপূর্ণ সিনেমারর অংশ হতে পেরেছি। সিনেমাতে সীতার চরিত্রটি আমার অত্যন্ত প্রিয়। রাজামৌলি স্যারের পরিচালনায় কাজ করতে পেরে আমি দারুণ খুশি। তারাক (জুনিয়র এনটিআর) ও রাম চরণের সঙ্গে কাজ করে দারুণ ভালো লেগেছে আমার। সিনেমা সম্পর্কে সবকিছুই আমার দারুণ লেগেছে। রাজামৌলি স্যার ও টিম অনেক কষ্ট করে সিনেমাটি জীবন্ত করে তুলেছেন। আর এই ধরনের গুজবে তা প্রভাবিত হোক, তা আমি একেবারেই চাই না।’

‘ট্রিপল আর’ সিনেমায় মাত্র ১০ মিনিটের জন্য পর্দায় হাজির হয়েছেন আলিয়া। তার চরিত্রের নাম সীতা। এই অল্প সময়েই পারিশ্রমিক হিসেবে ৯ কোটি রুপি পেয়েছেন তিনি।

এর আগে শোনা যায়, রাজামৌলিকে নাকি ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন আলিয়া। শুধু তাই নয়, তার প্রোফাইল থেকে ‘ট্রিপল আর’ সিনেমার পোস্টও ডিলিট করে দিয়েছেন। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকেই মনে করছেন—রাজামৌলি ও আলিয়ার মধ্যে মনোমালিন্য চরমে পৌঁছেছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়