ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

একসঙ্গে আমির-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ৩০ মার্চ ২০২২  
একসঙ্গে আমির-আলিয়া

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আমির খান ও আলিয়া ভাট। একসঙ্গে একটি প্রজেক্ট নিয়ে হাজির হচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, একটি বিজ্ঞাপনে আমির ও আলিয়াকে দেখা যাবে। এর মাধ্যমে প্রথমবার কোনো প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন তারা। মঙ্গলবার (২৯ মার্চ) মুম্বাইয়ের ফিল্মসিটিতে এর শুটিং হয়েছে।

বিজ্ঞাপনটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘হাস্যরসাত্মক কনসেপ্ট নিয়ে এই বিজ্ঞাপনে আমির-আলিয়াকে খুবই চমৎকার দেখাচ্ছে। আমিরের সঙ্গে কাজ করতে পেরে আলিয়া ভীষণ উচ্ছ্বসিত।’

আমিরের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন। আগামী ১৪ এপ্রিল এটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে, সম্প্রতি আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, ‘ট্রিপল আর’ সিনেমা বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। এছাড়া তার ‘ব্রহ্মাস্ত্র’, ‘ডার্লিংস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, জী লে জারা’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। হলিউডের ‘হার্ট অব স্টোন’ সিনেমাতেও এই অভিনেত্রীকে দেখা যাবে। এতে তার সঙ্গে আরো আছেন গ্যাল গ্যাডোট, জেমি ডোরনান প্রমুখ।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়