ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফের আইটেম গানে সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ১ এপ্রিল ২০২২   আপডেট: ১২:৫৮, ১ এপ্রিল ২০২২
ফের আইটেম গানে সামান্থা

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে ২৩৪ মিলিয়ন। ফের আরেকটি আইটেম গানে দেখা যাবে সামান্তাকে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, আরেকটি আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। এ সিনেমার প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করছেন বিজয় সেতুপতি আর প্রধান নারী চরিত্রে রয়েছেন নয়নতারা। বর্তমানে ভারতের চেন্নাইয়ে বিজয়, নয়নতারা ও সামন্থা সিনেমাটির আইটেম গানের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাহিনি। তবে গল্পে কমেডির আঁচও রয়েছে। এ সিনেমায় বিজয়ের চরিত্রের নাম র‌্যাম্বো। নয়নতারার চরিত্রের নাম কানমনি এবং সামান্থাকে দেখা যাবে খাতিজা চরিত্রে। আগামী ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এছাড়াও তামিল ভাষার ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়