ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ আর রহমানের সুরে গাইলেন টাইগার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ৭ এপ্রিল ২০২২   আপডেট: ১৫:৩২, ৭ এপ্রিল ২০২২
এ আর রহমানের সুরে গাইলেন টাইগার

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। নায়কের পাশাপাশি গায়ক হিসেবেও তার পরিচিতি রয়েছে।

টাইগার শ্রফের পরবর্তী সিনেমা ‘হিরোপান্তি টু’। এই সিনেমার গানে হণ্ঠ দিয়েছেন তিনি। ‘মিস হাইরান’ শিরোনামের এই গানটির সুরকার গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী সংগীত পরিচালক এ আর রহমান।

সবকিছু ঠিক থাকলে এটি হবে বলিউড সিনেমায় টাইগার শ্রফের প্রথম গান। নিশা শেঠির সঙ্গে যৌথভাবে গানটিতে কণ্ঠ দিয়েছেন এই অভিনেতা। গানের কথা লিখেছেন মেহবুব। সিনেমায় এই গানের কোরিওগ্রাফি করেছেন আহমেদ খান ও রাহুল শেঠি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘মিস হাইরান’ গানের টিজার প্রকাশ করেছেন টাইগার শ্রফ। ক্যাপশনে লিখেছেন, ‘এটি সত্যিই আমার কেরিয়ারের জন্য একটি মাইলফলক। কিংবদন্তি এ আর রহমান স্যারের জন্য প্রথমবার গাইছি এবং এটি আমার গাওয়া প্রথম কোনো সিনেমার গান। আপনার নাচের জুতো জোড়া তৈরি রাখুন। আপনার পার্টি মাতাতে আসছে মিস হাইরান।’

ইতোমধ্যে ‘হিরোপান্তি টু’ সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে। দর্শকের কাছে সাড়াও ফেলেছে এটি। টাইগার শ্রফের সঙ্গে এই সিনেমায় আছেন তারা সুতারিয়া। এর আগে ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। এছাড়া খল চরিত্রে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

‘হিরোপান্তি টু’ পরিচালনা করেছেন আহমেদ খান। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটি আগামী ২৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়