ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

৫ দিনে অক্ষয়-টাইগারের সিনেমার আয় ১২৬ কোটি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:২৫, ১৬ এপ্রিল ২০২৪
৫ দিনে অক্ষয়-টাইগারের সিনেমার আয় ১২৬ কোটি টাকা

বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। তার অভিনীত নতুন সিনেমা ‘বড় মিয়া ছোট মিয়া’। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন টাইগার শ্রফ।

গত ১০ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘বড় মিয়া ছোট মিয়া’। ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে এটি। মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় দ্বিতীয় অবস্থানে ‘বড় মিয়া ছোট মিয়া’। প্রথম দিনে সিনেমাটি আয় করে ১৫ কোটি রুপি। এ তালিকার শীর্ষে রয়েছে ‘ফাইটার’। হৃতিকের এ সিনেমা প্রথম দিনে আয় করে ২৪.৬ কোটি রুপি।

বলি মুভি রিভিউজ ডটকমের তথ্য অনুসারে, মুক্তির প্রথম দিনে ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমা ভারতে আয় করে ১৫ কোটি রুপি, দ্বিতীয় দিন আয় করে ৭ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ৮.২৫ কোটি রুপি, চতুর্থ দিনে আয় ৮.৭৫ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ৩ কোটি রুপি। ভারতে সিনেমাটির মোট আয় ৪২ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৯৬.১৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১২৬ কোটি ৮৪ লাখ টাকার বেশি।

অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করেছেন— পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা, মানসী চিল্লার, মনীষ চৌধুরানী প্রমুখ। এটি প্রযোজনা করেছেন রাকুল প্রীত সিংয়ের বর জ্যাকি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়