ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পোশাক নিয়ে কটাক্ষের শিকার মালাইকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ৩ মে ২০২২  
পোশাক নিয়ে কটাক্ষের শিকার মালাইকা

বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও তা কেবলই যেন সংখ্যা! এখনো ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন। তার আবেদনময়ী লুক বলিউডের অনেক তরুণ নায়িকাদের যেন টেক্কা দেয়!

ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যা নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন এই অভিনেত্রী। এবার পোশাক নিয়ে কটাক্ষের শিকার হলেন মালাইকা।

মূল ঘটনা হলো— সবুজ রঙের একটি ক্রপ টপ এবং ট্রাউজার পরে বাইরে বেরিয়েছিলেন তিনি। সম্ভবত জিমে গিয়েছিলেন অর্জুন কাপুরের প্রেমিকা। এ সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেই শুরু হয় সমালোচনার ঝড়।

পাপারাজ্জিদের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, মালাইকা হেঁটে হেঁটে গাড়িতে উঠছেন। প্রথমে তাঁর হাঁটার ধরন নিয়ে নেতিবাচক মন্তব্য শুরু হয়। অনেকের বক্তব্য, কনভার্স জুতা পরেও এমনভাবে হাঁটছেন, যেন তিনি হিল পরে রয়েছেন। কারো কারো মতে, নিজের শরীরের দিকে মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্যেই এমনভাবে হাঁটছেন মালাইকা। তারপরেই নেটিজেনদের নজরে আসে, মালাইকার ট্রাউজারের উপর দিয়ে তার সাদা অন্তর্বাস দেখা যাচ্ছে। এরপরই ঠাট্টা, বিদ্রুপে জর্জরিত মালাইকা।

সদ্যই গাড়ি দুর্ঘটনা থেকে সেরে উঠেছেন মালাইকা। পুণেতে একটি ফ্যাশন ইভেন্ট থেকে ফেরার পথে বাসের সঙ্গে দু’টো গাড়ির সংঘর্ষ হয় এবং তাদের একটি মালাইকার গাড়িতে আঘাত করে। এতে আহত হোন তিনি। হাসপাতালে ভর্তি ছিলেন এক দিনের জন্য। তার পর বাড়িতে থেকে বিশ্রাম নিয়েছেন মালাইকা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়