ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

সাইকেল নিয়ে উল্টে পড়লেন নার্গিস (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৭ মে ২০২২   আপডেট: ১৩:০২, ২৭ মে ২০২২
সাইকেল নিয়ে উল্টে পড়লেন নার্গিস (ভিডিও)

আবাসিক এলাকার পাকা রাস্তা ধরে সাইকেল চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তার পেছনেও একজন সাইকেল নিয়ে আসছেন। এক পর্যায়ে পেছন ফিরে তার দিকে তাকিয়ে কিছু একটা বলছিলেন; ঠিক তখন রাস্তার পাশের একটি খুটিতে গিয়ে ধাক্কায় খায় তার সাইকেলটি। এতে উল্টে পড়ে যান এই নায়িকা। তাতে খানিকটা ব্যথা তো পেয়েছেনই; কিন্তু তার অভিব্যক্তিতে ব্যথার বিন্দু পরিমাণ ছাপ নেই। বরং হাসি মুখে সামলে নেন পুরো বিষয়টি।

শুক্রবার (২৭ মে) নার্গিস ফাখরি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়। আর ক্যাপশনে জীবন নিয়ে দারুণ একটি বার্তা দিয়েছেন এই অভিনেত্রী। তার ভাষায়—‘আপনি যখন পড়ে যাবেন (ব্যর্থ) তখন তা হাসি ও স্টাইলের মাধ্যমে সামলে নিবেন। কিন্তু মনে রাখবেন, সবসময় নিজেকে তুলে এনে সামনে এগিয়ে যেতে হবে। এতে করে কখনো থেমে যাবেন না।’

ফ্রান্সে বসেছে কানের ৭৫তম আসর। প্রথমবারের মতো কানের লাল গালিচায় হেঁটেছেন এই অভিনেত্রী। পিংক কালারের পোশাকে সেখানে রূপের দ্যুতি ছড়িয়েছেন তিনি। সেই অভিজ্ঞতা জানিয়ে হিন্দুস্তান টাইমসকে নার্গিস বলেন, ‘রেড কার্পেটে হাঁটার আগে মানসিক চাপ বোধ করছিলাম। কারণ কানের রেড কার্পেটে হাঁটা একটি বড় বিষয়।’

বড় পর্দায় এখন খুব একটা নিয়মিত নন নার্গিস ফাখরি। মাঝে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। কিছুদিন আগে বিরতি ভেঙে ভারতে ফিরে তিনি জানান, নিজেকে নতুনভাবে মেলে ধরতে চান।

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে তার হাতে রয়েছে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার কাজ। এতে তার সহশিল্পী পবন কল্যাণ। গত ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা সংকটের কারণে তা পিছিয়ে যায়। তারপর নতুন কোনো মুক্তির দিন ঘোষণা করেননি নির্মাতারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়