ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঈদে বঙ্গ’তে রোমান্টিক কমেডি ধারার নাটক ‘বিউটি টেইলার্স’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪২, ৬ জুলাই ২০২২  
ঈদে বঙ্গ’তে রোমান্টিক কমেডি ধারার নাটক ‘বিউটি টেইলার্স’

ঈদ বা কোন বড় অনুষ্ঠান আসলেই যাদের হাতে নির্মিত হয় আমাদের শখের ড্রেসটি, তাদের জীবনের গল্প নিয়ে নির্মিত নাটক ‘বিউটি টেইলার্স’।

এই রেডিমেড পোষাকের যুগেও গলির আশেপাশের দর্জিবাড়ি একবারে অপরিচিত স্থান নয়। শখের ড্রেসটি নিজের মতো করে বানিয়ে নিতে বা নিজের শরীরের গঠন অনুসারে ফিট করে নিতে তাদের সাথে আমাদের কিছুটা সম্পর্ক গড়েই ওঠে। কিন্তু তাদের আনন্দ বেদনা হয়তো একটু খেয়াল করে দেখা হয়নি কখনো।

হয়তো অতি সাধারণ তাদের জীবন। কিন্তু সেই প্রতিদিনের সাধারণ গল্পেই অপ্রকাশ্য চাওয়ার সুখ আছে, আছে না পাওয়ার কষ্ট, আছে দুঃখ, মান- অভিমান, ভালোবাসার রং বদল। আর ঠিক এমনটাই ঘটে চলে বঙ্গ অরিজিনাল ‘বিউটি টেইলার্স’- ধারাবাহিকটির চরিত্রদের জীবনে।

এই গল্পের নায়িকা বিউটি। প্রতিদিনের সকাল ডেকে নিয়ে আসে তার জীবন যুদ্ধে নতুন কোন লড়াইয়ের ডাক। মা-বোনকে নিয়ে গড়ে তোলা ছোট সংসারে বিউটিই প্রধান। জীবনের প্রয়োজনে অল্প বয়সেই সংসারের যাবতীয় দায় কাঁধে তুলে নিয়েছে সে। পরিবারের জন্য, নিজের জন্য মহল্লায় নিজের নামেই চালাচ্ছে একটি বিউটি টেইলার্স। সাথে তার অভিজ্ঞ কাটিং মাস্টার তালেব ও সেলাই মাস্টার তৈয়ব। তাদের জীবনেও আছে তাদের ভালোবাসার মানুষ কুলসুম ও আকলিমা। এছাড়াও আছে বিউটির প্রেমে পাগল এক্স মাস্তান বাপ্পি। মাস্তান বললে ভুল হবে! বিউটির প্রেমের ঘোরে পাড়ার মাস্তানি ভুলে গেছে সে। এখন আর ওসব ভালো লাগে না। কিন্তু তারপর?

আরও কিছু জানতে চান? তাহলে দেখতে তৈরি হয়ে যান বাংলার সবচেয়ে বড় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এর নতুন ২০ পর্বের রোমান্টিক হাস্যরসাত্মক ধারাবাহিক, ‘বিউটি টেইলার্স’। নাটকটির পরিচালনায় আছেন জনপ্রিয় ডিরেক্টর আতিক জামান ও গল্প ভাবনায় খালেদ সজীব। নাটকটির চরিত্রায়নে আছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, মোস্তাফিজুর নুর ইমরান, হাসান মাসুদ, ফারজানা ছবি, আলো হক, অলংকার চৌধুরী, জীবন রায়, তৌফিকুল হাসান নিহাল প্রমুখ।

‘বিউটি টেইলার্স’ ধারাবাহিকটি সম্পর্কে বঙ্গের চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘এটি একশতভাগ বিনোদনধর্মী একটি নাটক। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের ক্ষেত্রেও বিনোদনকেই প্রধান্য দেওয়া হয়েছে। আমার বিশ্বাস আসছে ঈদে এই নাটকটি সকল-শ্রেণির দর্শককে শুধু আনন্দ দিতেই সক্ষম হবে না, তাদেরকে নিয়ে যাবে তাদের সোনালী স্মৃতির অতীতে।’

দর্শকদের জন্য বঙ্গ এ বছর আরও অনেক সাউথ ইন্ডিয়ান ও হলিউডের সেরা চলচ্চিত্রসহ, ড্রামা সিরিজ ও অরিজিনাল কন্টেন্ট আনার পরিকল্পনা করেছে, যা প্রতি মাসেই মুক্তি পাচ্ছে। তাই সেরা কন্টেন্ট দেখার দারুণ সুযোগ উপভোগ করতে চোখ রাখুন বঙ্গতে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়